বরিশালে ছিনতাইকারী তাড়নায় অতিষ্ঠ নগরবাসী

বরিশাল নগরীতে নারী ছিনতাই চক্রের ছিনতাইয়ের শিকার হয়েছেন আরেক নারী। চক্রের সদস্যরা কৌশলে ভুক্তভোগী নারী লিলি বেগমের (৬০) কাছ থেকে ২ লাখ টাকা লুটে নিয়েছে। ঘটনাটি ঘটেছে আজ বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে। তবে ছিনতাইয়ের মূল স্থান নিয়ে ভিন্ন মন্তব্য করেছেন সংশ্লিষ্টরা।

লিলি বেগম নগরীর ইশ্বর বসু রোড এলাকার ফরিদা ম্যানসনের ২য় তলার বাসিন্দা। তার বোনজামাই আবদুল মালেক খান জানান, বুধবার বেলা ১ টার দিকে তারা পোস্ট অফিস কার্যালয় থেকে পারিবারিক সঞ্চয়পত্রের ৯ লাখ টাকা তোলেন। টাকাগুলো একটি শপিং ব্যাগে রাখেন। সেখান থেকে বাসায় ফিরে ২ লাখ টাকা খোয়া যাওয়ার বিষয়টি বুঝতে পারেন। এসময় শপিং ব্যাগটির কিছুটা অংশ কাটা দেখতে পান।

ছিনতাইকারীরা ব্যাগ কেটে ২ লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগীরা। ঘটনাটি নগরীর সিটি কর্পোরেশন ভবন এলাকার আশেপাশেই কোথাও ঘটেছে বলে তাদের ধারণা। পরবর্তীতে তারা বিষয়টি র‌্যাব-৮ কে অবহিত করেন।পোস্ট অফিসের পোস্টাল অপারেটর মো. আল আমিন খান জানান, ঘটনাটি তিনি শুনেছেন। ভুক্তভোগী নারী তাদের এখান থেকেই টাকা তুলেছেন। তবে ছিনতাইয়ের ঘটনা কার্যালয়ের বাইরে কোথাও ঘটেছে। তিনি বলেন, গ্রাহকদের টাকা লেনদেন এবং বহনের বিষয়ে তারা সবসময় সতর্ক করেন। লিলি বেগমকেও তিনি সতর্ক করেছিলেন। যাদুঘর কিম্বা এজি অফিসের মধ্যবর্তী কোন স্থানে ২ লাখ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে ধারণা করছেন তিনি।ঘটনাস্থলে থাকা র‌্যাব-৮ এর জনৈক কর্মকর্তা জানান, ছিনতাইয়ের সাথে বোরকা পরিহিত ৫ নারীকে তারা প্রাথমিকভাবে সন্দেহ করছেন। বিষয়টি তদন্তাধীন আছে। নগর ভবনসহ আশেপাশের সিসি ক্যামেরার ফুটেজ তারা পর্যবেক্ষণ করছেন। অপরাধীদের শনাক্তে তাদের প্রচেষ্টা অব্যাহত আছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১১:৫২)
  • ২৪শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ২৮শে সফর, ১৪৪৪ হিজরি
  • ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০