May 18, 2022, 4:17 am

News Headline :
ঠাকুরগাঁওয়ে নির্মানাধীন ভবন থেকে  মুক্তিযুদ্ধে ব্যবহৃত ২৭ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার ফুলবাড়ীতে ধান-চাল সংগ্রহ কার্যক্রম উদ্বোধন ফুলবাড়ীতে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ফরিদগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ফুলবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন বাংলাদেশ সাংবাদিক ক্লাব’র ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান নিয়ামতপুরে সমাজসেবা কার্যালয় কর্তৃক জি টু পি এর মাধ্যমে সামাজিক নিরাপত্তা বাস্তবায়ন শীর্ষক সেমিনার নিয়ামতপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হাজীগঞ্জে নির্মাণাধীন ভবনে দুই রাজমিস্ত্রী সহোদরের মৃত্যু হাতীবান্ধায় সরকারি রাস্তার গাছ কর্তন, ব্যবস্থা নিতে ইউনিয়ন পরিষদের সভা

রাজধানীতে বাসায় ঢুকে হামলা, আহত ৩

রাজধানীর তেজগাঁওয়ে একটি বাসায় প্রবেশ করে তিনজনকে আহত করেছে সশস্ত্র দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার ভোররাতে আরজতপাড়া এলাকার একটি ছয়তলা বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।আহত তিনজন হলেন রাজেশ, রঞ্জন ও বিপাশা। তাঁরা একই পরিবারের সদস্য।

তাঁরা বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা।ঘটনার পর আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক মোজাম্মেল হক বলেন, গুলি ও ধারালো অস্ত্রের আঘাতে ওই তিনজন আহত হয়েছেন।

তাঁদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর।ভুক্তভোগী ও তাঁদের স্বজনদের বরাত দিয়ে হাসপাতাল ও পুলিশ সূত্র জানিয়েছে, আজ ভোররাতে ওই বাড়িটির দ্বিতীয় তলায় কয়েকজন সশস্ত্র দুর্বৃত্ত প্রবেশ করে। দুর্বৃত্তরা একপর্যায়ে গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তিনজনকে আহত করে চলে যায়।

এ ঘটনায় কোনো মালামাল খোয়া যাওয়ার তথ্য এখন পর্যন্ত মেলেনি।পুলিশ জানায়, খবর পেয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গেছেন। তাঁরা ঘটনা ও দুর্বৃত্তদের সম্ভাব্য উদ্দেশ্য খতিয়ে দেখছেন। আলামত সংগ্রহ করা  হচ্ছে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD