May 16, 2022, 6:14 pm

News Headline :
এম এম জুয়েলকে জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা ফরিদগঞ্জে মামলার বাদীকে  হাত-পা বেঁধে নির্যাতনের ঘটনায় থানায় মামলা গ্রেফতার-৩ ঝিকরগাছায় লেবু বাগান থেকে গৃহবধূর সখী লাশ উদ্ধার বীরগঞ্জে ভুট্টা চুরির অপরাধে এক প্রতিবন্ধী পাগল কে হত্যা করা হয়েছে আজ ১৭ মে বীরগঞ্জের জিন্দাপীর গণহত্যা দিবস কচুয়ায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম উপলক্ষে তথ্য সংগ্রহকারী ও সুপারভাইজারদের প্রশিক্ষণ কর্মশালা কচুয়ায় ফের বোগদাদ বাস থেকে ৩ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক মতলব উত্তরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’২২ (বালক অনূর্ধ্ব-১৭)এর শুভ উদ্বোধন ফরিদগঞ্জে মামলার বাদীকে  হাত-পা বেঁধে নির্যাতনের ঘটনায় থানায় মামলা গ্রেফতার-৩ মেধা-মনন দিয়ে দেশ ও সমাজকে এগিয়ে নিতে হবে ………. -মোস্তাফিজুর রহমান ফিজার এমপি

পেকুয়ায় বনবিভাগের অভিযানে ৬ লক্ষ টাকার গাছ জব্দ

পেকুয়া প্রতিনিধি;কক্সবাজারের পেকুয়ায় পাচারের সময় পৃথক অভিযান চালিয়ে ডাম্পার ভর্তি অবৈধ গর্জনগাছ ও চেরাইকাঠ জব্দ করেছে বনবিভাগ। এসব গাছ ও কাঠের মুল্য আনুমানিক ৬ লক্ষ টাকা বলে জানা গেছে।
বৃহষ্পতিবার (১৩জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে মগনামা-বরইতলি বানৌজা শেখ হাসিনা সাবমেরিন সংযোগ মহাসড়কের সালাহ উদ্দিন ব্রিজ সংলগ্ন এলাকা থেকে ডাম্পারভর্তি বিপুল পরিমান গর্জনগাছ জব্দ করে। পরে সাড়ে ৫টায় পৃথক অভিযান চালিয়ে এবিসি মহাসড়কের সরকারী হাসপাতাল সংলগ্ন এলাকা থেকে প্রায় দেড়শ ঘনফুট চিরাই গর্জনকাঠ জব্দ করে।

বারবাকিয়া রেঞ্জ কর্মকর্তা হাবিবুল হক বলেন,একটি শক্তিশালী গাছ চোর সিন্ডিকেট চট্টগ্রাম, বান্দারবন ও কক্সবাজার জেলার বিভিন্ন এলাকা থেকে বিভিনি প্রজাতির চেরাইকাঠ ও গর্জনগাছ পাচার করে আসছে। ডাম্পারভর্তি গর্জন ও চেরাইকাঠ পাচার করার সময় পৃথক অভিযান চালিয়ে প্রায় ৬লক্ষ টাকার গাছসহ একটি ডাম্পার জব্দ করি। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। তবে অভিযান অব্যাহত থাকবে বলে জানান রেঞ্জ কর্মকর্তা হাবিবুল হক।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD