খুটাখালীতে টমটম গ্যারেজের ব্যাটারী লুটের ঘটনায় তিন আসামী জেল হাজতে

আবুহুমাইর হোছেন বাপ্পি,কক্সবাজার প্রতিনিধি।
কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী গ্রামীণ ব্যাংক রাস্তা নামক এলাকায় টমটম গ্যারেজের ১৩ টি গাড়ির ৫৬ টি ব্যাটারী লুটের ঘটনায় অভিযুক্ত তিন জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) দুপুরে চকরিয়া সিনিয়র ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক এই নির্দেশ দেন।

অভিযুক্তরা হলেন উপজেলার খুটাখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ড ফরেষ্ট অফিসপাড়া গ্রামের আবদু ছালামের পুত্র মোঃ আবদুল্লাহ (২৫), একই গ্রামের মোঃ হোছন প্রকাশ কালা বদার পুত্র নজরুল ইসলাম প্রকাশ ডিমারিয়া (২২) ও তার ভগ্নিপতি নুরুল ইসলাম (৪৯)।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার খুটাখালী ইউনিয়নের ছড়িবিল গ্রামের মৃত আবদুল কাদেরের পুত্র মোঃ গিয়াস উদ্দীন বিগত ১ বছর ধরে মহাসড়কের লাগোয়া গ্রামীন ব্যাংক রাস্তা নামক এলাকায় টমটম গাড়ির গ্যারেজে বৈধভাবে চার্জ দিয়ে ব্যবসা করে আসছিল। ঘটনার দিন (৫ জানুয়ারী) রাতে তিনি ৩০টি গাড়ি চার্জে লাগিয়ে ঘুমিয়ে পড়ে। এ সুযোগে অভিযুক্তদের যোগসাজশে সংঘবদ্ধ চুরের দল সিদ কেটে ভিতরে প্রবেশ করে তাঁর হাত,পা, মুখ ও চোখ বেঁধে ১৩ টি গাড়ির ৫৬ টি ব্যাটারী লুট করে প্রায় সাড়ে ৫ লাখ টাকার ক্ষতিসাধন করে।

এ ঘটনায় টমটম গ্যারেজের মালিক গিয়াস উদ্দীন বাদি হয়ে গত ১০ জানুয়ারী চিহ্নিত ৩ জনকে আসামী করে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেন। ঐ মামলায় বৃহষ্পতিবার আসামীরা জামিন নিতে গেলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে টমটম গ্যারেজের মালিক গিয়াস উদ্দীন বলেন, গ্রামীন ব্যাংক রাস্তা নামক এলাকায় লাখ টাকা ব্যয়ে একটি টমটম গাড়ির চার্জের গ্যারেজ স্থাপন করি। এতে চুরের দল হানা দিয়ে আমার সাড়ে ৫ লাখ টাকার ক্ষতি সাধন করে। এ ঘটনায় মামলা দায়ের করলে আদালত তাদের জেল হাজতে পাঠিয়েছেন। আশা করি হারানো মালামাল উদ্ধার ও দোষিদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (বিকাল ৫:৩১)
  • ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০