May 25, 2022, 12:49 am

News Headline :
ময়মনসিংহে ব‍্যবসায়ী সমিতির উদ্যোগে পরিচ্ছন্ন হলো চুড়খাই বাজার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ফরিদগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল মধ্যপাড়া খনি শ্রমিক সন্তানদের শিক্ষা উপবৃত্তি প্রদান ঠাকুরগাঁওয়ে মোটর সাইকেলের ধাক্কায়  বৃদ্ধার মৃত্যু  পিরোজপুরে বেগম খালেদা জিয়াকে কটূক্তি ও কেন্দ্রিয় ছাত্রদলের সভাপতি’র উপরে মামলা নির্যাতনের প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিল প্রধানমন্ত্রীকে কটূক্তির প্রতিবাদে সরকারি কলেজ ছাত্রলীগের বিক্ষোভ  জেলা তথ্য অফিস আয়োজনে সরকারের উন্নয়ন কার্যক্রম প্রচারণায় হাইমচরে মহিলা সমাবেশ পার্বতীপুরে ল্যাম্ব হাসপাতাল কতৃক টর্নেডো কবলিত ১০ পরিবারকে সহায়তা প্রদান  চান্দ্রায় ইউনিয়ন পরিষদে নিবন্ধিত জেলেদের মাঝে চাউল বিতরণ একজন কবি ও লেখকের চোখে অঞ্জনা খান মজলিস

খুটাখালীতে টমটম গ্যারেজের ব্যাটারী লুটের ঘটনায় তিন আসামী জেল হাজতে

আবুহুমাইর হোছেন বাপ্পি,কক্সবাজার প্রতিনিধি।
কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী গ্রামীণ ব্যাংক রাস্তা নামক এলাকায় টমটম গ্যারেজের ১৩ টি গাড়ির ৫৬ টি ব্যাটারী লুটের ঘটনায় অভিযুক্ত তিন জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) দুপুরে চকরিয়া সিনিয়র ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক এই নির্দেশ দেন।

অভিযুক্তরা হলেন উপজেলার খুটাখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ড ফরেষ্ট অফিসপাড়া গ্রামের আবদু ছালামের পুত্র মোঃ আবদুল্লাহ (২৫), একই গ্রামের মোঃ হোছন প্রকাশ কালা বদার পুত্র নজরুল ইসলাম প্রকাশ ডিমারিয়া (২২) ও তার ভগ্নিপতি নুরুল ইসলাম (৪৯)।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার খুটাখালী ইউনিয়নের ছড়িবিল গ্রামের মৃত আবদুল কাদেরের পুত্র মোঃ গিয়াস উদ্দীন বিগত ১ বছর ধরে মহাসড়কের লাগোয়া গ্রামীন ব্যাংক রাস্তা নামক এলাকায় টমটম গাড়ির গ্যারেজে বৈধভাবে চার্জ দিয়ে ব্যবসা করে আসছিল। ঘটনার দিন (৫ জানুয়ারী) রাতে তিনি ৩০টি গাড়ি চার্জে লাগিয়ে ঘুমিয়ে পড়ে। এ সুযোগে অভিযুক্তদের যোগসাজশে সংঘবদ্ধ চুরের দল সিদ কেটে ভিতরে প্রবেশ করে তাঁর হাত,পা, মুখ ও চোখ বেঁধে ১৩ টি গাড়ির ৫৬ টি ব্যাটারী লুট করে প্রায় সাড়ে ৫ লাখ টাকার ক্ষতিসাধন করে।

এ ঘটনায় টমটম গ্যারেজের মালিক গিয়াস উদ্দীন বাদি হয়ে গত ১০ জানুয়ারী চিহ্নিত ৩ জনকে আসামী করে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেন। ঐ মামলায় বৃহষ্পতিবার আসামীরা জামিন নিতে গেলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে টমটম গ্যারেজের মালিক গিয়াস উদ্দীন বলেন, গ্রামীন ব্যাংক রাস্তা নামক এলাকায় লাখ টাকা ব্যয়ে একটি টমটম গাড়ির চার্জের গ্যারেজ স্থাপন করি। এতে চুরের দল হানা দিয়ে আমার সাড়ে ৫ লাখ টাকার ক্ষতি সাধন করে। এ ঘটনায় মামলা দায়ের করলে আদালত তাদের জেল হাজতে পাঠিয়েছেন। আশা করি হারানো মালামাল উদ্ধার ও দোষিদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD