চাঁদপুরে পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার

 

চাঁদপুর সদরের পৃথক ঘটনায় লিটন গাজী (৩৪) ও আরিফ (২৬) নামের দুই ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২২ এপ্রিল) দুপুরে মরদেহ দুটি উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

লিটন গাজী সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের বড় শাহতলী গ্রামের মৃত. সিরাজ গাজীর ছেলে এবং অপরজন আরিফ সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নুরুল ইসলামের ছেলে।

লিটনের শ্বাশুড়ী হাজেরা বেগম জানান, সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের বড় শাহতলী গ্রামে নিজ বাড়িতে একা থাকতো লিটন। রবিবার (২১ এপ্রিল) তাকে অনেকবার ফোন করলে সে ফোন রিসিভ করেনি। এরপর ছোট জামাইকে সাথে নিয়ে তার বাড়িতে গিয়ে দেখতে পাই সে মাটিতে উপর হয়ে পড়ে আছে। স্থানীয় চিকিৎসককে খবর দিলে তিনি এসে চিকিৎসা শেষে তাকে মৃত ঘোষণা করেন। পরে চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কুদ্দুস ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

অপরদিকে চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহজাহান জানান, আরিফ একজন মানসিক ভারসাম্যহীন রোগী বলে দাবী করেন পরিবারের স্বজনেরা। সে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার স্ত্রী অন্তঃসত্ত্বা। এছাড়া একটি সন্তান রয়েছে। রবিবার দিনগত রাতে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম বলেন, দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। দুটিই ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়। এছাড়া পৃথক দুটি অপমৃত্যুর মামলা দায়েরের পর পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ১১:২৭)
  • ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০