খুটাখালী পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন পরিষদ কার্যালয়ে সম্পন্ন হয়েছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারী) অনুষ্ঠেয় নির্বাচনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ আবদুর রহমানের সভাপতিত্বে ও সচিব আকম হুমায়ুন কবিরের সঞ্চালনায় উপস্থিত সকল সদস্যদের প্রত্যক্ষ ভোটে প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হয়েছেন ৬নং ওয়ার্ড থেকে জনগণের বিপুল ভোটে নির্বাচিত ইউপি সদস্য যুবনেতা নুর মোহাম্মদ পেটান মুন্সি। তার প্রাপ্ত ভোট ৭।

অপরদিকে প্যানেল চেয়ারম্যান-২ নাছির উদ্দীন (৫নং ওয়ার্ড) তার প্রাপ্ত ভোট ৬ ও প্যানেল চেয়ারম্যান -৩ নির্বাচিত হয়েছেন ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের নারী মেম্বার পারভিন আক্তার। তার প্রাপ্ত ভোট ৬।

নবনির্বাচিত প্যানেল চেয়ারম্যান নুর মোহাম্মদ পেটান মুন্সি বলেন, গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে খুটাখালীর ৬নং ওয়ার্ডের জনগণের বিপুল রায়ে আমাকে নির্বাচিত করে এই পরিষদের পাঠিয়েছেন, তাই আমি জনগণের প্রতি কৃতজ্ঞ।

আজকে পরিষদের সকল সদস্যদের স্বতঃস্ফূর্ত ভোটে প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত করে যে গুরুদায়িত্ব অর্পণ করেছেন তা সঠিক ভাবে পালনে সচেষ্ট থাকবো।

খুটাখালী ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আবদুর রহমান বলেন, পরিষদের নিয়ম মোতাবেক চেয়ারম্যান প্যানেলের তিনটি পদে সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে চেয়ারম্যান প্যানেল নির্বাচন কার্যক্রম সম্পন্ন করা হয়েছে।

এসময় পরিষদের সকল সদস্য, সদস্যা, দফাদার, চৌকিদার ও তথ্যাসেবা উদ্দোক্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (বিকাল ৫:১৩)
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০