নিখোঁজ হওয়ার প্রায় দুই সপ্তাহ অতিবাহিত হলেও জাহান মল্লিকের খোঁজ মেলেনি ———–

স্টাফ রিপোর্টার।। নিখোঁজ হওয়ার প্রায় দুইসপ্তাহ অতিবাহিত হয়ে গেলেও মাদ্রাসা পড়ুয়া মোঃ জাহান মল্লিক(১৩)-এর কোনো খোঁজ পাওয়া যায়নি। সে নাটোর জেলার লালপুর উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের সাদিপুর গ্রামের মোঃ রেজাউল করিম মল্লিকের ছেলে।

উক্ত রেজাউল করিম সাংবাদিকদের লিখিতভাবে জানান যে,গত ৩ এপ্রিল’২২ সকালে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের আরামবাড়িয়া বাজার সংলগ্ন ঈশাআতুল কুরআন হাফেজিয়া মাদ্রাসায় যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। সে ঐ মাদ্রাসায় হেবজ শাখার ছাত্র। নিখোঁজ জাহানের পিতা জানান, তার ছেলে মাদ্রাসাতেই গিয়েছে মনে করে নিশ্চিন্তে ছিলো কিন্তু ৫ এপ্রিল’২২ তার খোঁজ নিতে গেলে তিনি জানতে পারেন যে, তার ছেলে জাহান মাদ্রাসায় আসেনি। এই সংবাদ জানার পর তিনি চিন্তিত হয়ে পড়েন এবং সম্ভাব্য আত্মীয় স্বজনের বাড়ি ও বিভিন্ন শহরে খোঁজাখুঁজি করে তার খোঁজ মেলে না। এতে জাহানের পিতা চিন্তিত হয়ে পড়েন।

এ’ব্যাপারে লালপুর থানায় জিডি করতে গেলে তাকে ঈশ্বরদী থানায় জিডি করার পরামর্শ দেয়া হয়। অন্যদিকে, ঈশ্বরদী থানায় গেলে তাকে লালপুর থানায় জিডি করার পরামর্শ দেয়া হয়। এব্যাপারে ঈশ্বরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ হাদিউল ইসলামকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ভিক্টিমের পিতার লিখিত জিডি পাঠ করার পর এবং তার জবানবন্দি অনুযায়ী স্পষ্ট প্রতীয়মান হয় যে, ভিক্টিম জাহান বাড়ি থেকে মাদ্রাসায় যাবার কথা বলে বের হলেও প্রকৃতপক্ষে সে মাদ্রাসায় যায়নি।

ঐ মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ হেদায়েতুল ইসলাম জুয়েল’র সাথে কথা বলে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। যেহেতু ভিক্টিম মাদ্রাসা পর্যন্ত আসেইনি যুক্তিসংগত ভাবেই এই ব্যাপারে জিডি লালপুর থানাতেই হওয়ার কথা।

এদিকে,জাহানের খোঁজখবর না পাওয়ার কারণে তার পিতা-মাতা ও পরিবারের লোকজন চিন্তিত হয়ে পড়েছেন। তিনি সর্বমহলের সহযোগিতা কামনা করেছেন। জাহানের শারীরিক বর্ণনা অনুযায়ী গায়ের রং শ্যামলা কালো,মুখমন্ডল গোলাকার,চুল কালো ছোট, পড়নে ছিলো সাদা জুব্বা ও মাথায় টুপি এবং উচ্চতা ৪ ফুট লম্বা। যদি কোনো স্বহৃদয় ব্যক্তি তার খোঁজ পান তাহলে ০১৭৪৭-৩৮৮০৬৪ নাম্বারে ফোন করে তার পিতা রেজাউল করিমকে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (বিকাল ৫:১১)
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০