পাওনা টাকা চাওয়ার অপরাধে মা ও মেয়েকে পিটিয়ে জখম, থানায় অভিযোগ দায়ের

এম এন সরদার।। পাওনা টাকা চাইতে গিয়ে বেধরক মারপিটের শিকার হয়ে আহত হয়েছে ঈশ্বরদী শহরের পিয়ারাখালী গ্রামের নাসিমা(৩৭)ও তার মেয়ে বৃষ্টি খাতুন (১৯)। ঘটনাটি ঘটেছে আজ ১৯ এপ্রিল’২২ দুপুর ১টায় ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের জগনাথপুর পশ্চিমপাড়া গ্রামে।

থানায় দায়েরকৃত অভিযোগ ও ভিক্টিমদের মৌখিক বর্ণনায় জানা যায়, উল্লেখিত সময়ে পাওনা প্রায় ২ লক্ষ টাকা চাইতে গেলে অভিযুক্ত জগনাথপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত খবির প্রাং-এর ছেলে আব্দুল হালিম(৩৫) ও তার স্ত্রী আন্না খাতুন (২৭) প্রথমে অশ্লীল ভাষায় গালিগালাজ তারপর চড়-থাপ্পর-কিল-ঘুষি এক পর্যায়ে লাঠিসোটা দিয়ে মাথা এবং শরীরের বিভিন্ন স্থানে এলোপাতারী ভাবে মারপিট করলে ফোলা-কালশিরা এবং রক্তাক্ত জখম হয়। এসময় ভিক্টিমদের চিৎকারে এলাকাবাসি এগিয়ে আসলেও তাদেরকে কাছে ভিড়তে দেয়না।

এক পর্যায়ে টানাহেচড়া করে তাদেরকে তাড়িয়ে দেয়। তারা উভয়ই আহত অবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চিকিৎসা গ্রহণ করে। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, প্রায় ৫ মাস আগে আত্মীয়তার সূত্র ধরে নাসিমার কাছ থেকে আব্দুল হালিম বাড়ি করার জন্য ২ লক্ষ টাকা ঋণ নেয়। কিন্তু একমাস পরে দেয়ার কথা থাকলেও অধ্যাবধি ঋণের টাকা ফেরৎ না দিয়ে নানা ধরনের টালবাহানা করতে থাকে। আজ পুনরায় টাকা চাইতে গেলে তারা নির্দয়ভাবে মারধর করে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (সকাল ৬:০৯)
  • ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৩০শে সফর, ১৪৪৪ হিজরি
  • ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০