May 24, 2022, 3:29 am

News Headline :
হজ ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের ৯ নির্দেশনা চট্টগ্রামে ওসি প্রদীপের স্ত্রী আত্মসমর্পণের পর কারাগারে ই-কমার্স ব্যবসায় প্রতারণা বন্ধে হাইকোর্টের একগুচ্ছ নির্দেশনা মুক্তিযোদ্ধা আবদুর রব এর ১৪তম মৃত্যুবার্ষিকীতে আমরা মুক্তিযোদ্ধার সন্তান চাঁদপুর জেলার  শ্রদ্ধার্ঘ্য অপর্ণ চাঁদপুর শহরের নতুন আলিমপাড়ায় প্রবাসীর বাসায়  দূর্ধ্বর্ষ চুরি! স্বর্নালংকার ও নগদ অর্থ লুট পিরোজপুরের নেছারবাদ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ১১ দিনের ব্যবধানে ফুলবাড়ীর দু’টি হত্যা মামলায় ৬ জনের ফাঁসি,৪ জনের যাবজ্জীবন পলাশে রাষ্ট্রীয় মর্যাদায় নারী মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন পলাশে উন্নতজাতের গাভী লালন-পালন বিষয়ে প্রশিক্ষণ নীলকমল ইউপি চেয়ারম্যানের পরিবারের বিরুদ্ধে গৃহকর্মীকে মারধরের অভিযোগ মিথ্যা ও বানোয়াট।

বাকৃবি ছাত্রলীগের নতুন সভাপতি রিয়াদ, সম্পাদক মেহেদী

বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগের নবগঠিত আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে খন্দকার তায়েফুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হিসেবে মো. মেহেদী হাসান দায়িত্ব পেয়েছেন।

শুক্রবার (২৯ এপ্রিল) ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

এক বছরের জন্য গঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি ইমরান সিদ্দিকী প্রান্তর, দেলোয়ার হোসেন, তরিকুল ইসলাম খান লিমন, আবু রায়হান মিথুন, হুমায়ুন আহমেদ শোভন ও তাজরিন আক্তার কথা, যুগ্ম সাধারণ সম্পাদক সামিউল হায়দার মিফতা, ইশরাত জাহান রিজা, সজীব চন্দ্র সরকার ও তানজিনা শিকদার প্রিয়া, সাংগঠনিক সম্পাদক নিলয় মজুমদার, দিপক হালদার, শেখ রুমি মেহেদি জয়, তমাল আহমেদ আনন্দ, মো. মুশফিকুর রহমান ও আসাদুজ্জামান পিয়াল এবং কেন্দ্রীয় কমিটির সদস্য রাশেদ খান মিলন।

এর আগে গত বছরের ২০ ডিসেম্বর বাকৃবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয় এবং এ বছরের ১৪ জানুয়ারি পদপ্রত্যাশী ৭২ জন নেতা তাদের জীবনবৃত্তান্ত জমা দেন।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD