May 23, 2022, 1:27 pm

News Headline :
নীলকমল ইউপি চেয়ারম্যানের পরিবারের বিরুদ্ধে গৃহকর্মীকে মারধরের অভিযোগ মিথ্যা ও বানোয়াট। ফুলবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে শিবনগর দল বিজয়ী। চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  লিটনের পর মুশফিকের দুর্দান্ত সেঞ্চুরি কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদকের উদ্ধত্যপূর্ণ, অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে কচুয়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ চাঁদপুরে ৮ কেজি গাঁজা সহ আটক ২ নরসিংদী রেলস্টেশনে তরুণী হেনস্তাকারী ৩ দিনের রিমান্ডে নরসিংদীতে দূর্ঘটনার কবলে গণস্বাস্থ্য কেন্দ্রের ত্রাণবাহী গাড়ি চাঁসক বাংলা বিভাগের উদ্যোগে ‘বাংলা সাহিত্যে দ্রোহের পথিকৃৎ মধুসূদন: একটি পর্যালোচনা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

আইফোন ১৪ : বাজারে আসার আগেই ডিজাইন ফাঁস

যমুনা নিউজ বিডিঃ আইফোন ১৪ সিরিজ বাজারে আসতে এখনো কয়েক মাস বাকি। এরমধ্যেই সিরিজটির ডিজাইন ফাঁস হয়েছে বলে খবর প্রকাশিত হয়েছে বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে। এরমধ্যে দাম, ক্যামেরা ও ব্যাটারি সম্পর্কে তথ্যের সত্যতাও পাওয়া গেছে। সাধারণত অ্যাপল তাদের আইফোনের নতুন সিরিজ সেপ্টেম্বর লঞ্চ করে। এবারও তার ব্যতিক্রম হবে না। তার আগে চলুন জেনে নিই নতুন সিরিজের ৪টি ফোনে কী কী স্পেসিফিকেশন থাকার সম্ভাবনা রয়েছে-

প্রকাশিতব্য চারটি ফোন হলো- iPhone 14, iPhone 14 Max, iPhone 14 Pro এবং iPhone 14 Pro Max। ফাঁস হওয়া তথ্য মতে, আইফোন ১৪ প্রো সোনালী রঙের হওয়ার সম্ভাবনা রয়েছে।

এছাড়াও নকশায় থাকছে হালকা পরিবর্তন। ফোনটিতে একটি পিল-আকৃতির কাটআউট এবং ফেসআইডি সেন্সর এবং সেলফি ক্যামেরার জন্য একটি নতুন নকশা করা হয়েছে।

আইফোন প্রো মডেলটি আগের মডেলের তুলনায় পাতলা বেজেল বৈশিষ্ট্যযুক্ত হবে। অন্যদিকে, iPhone 14 এবং iPhone 14 Max- আগের ফোনগুলোর মতোই থাকবে।

ব্লুমবার্গের অ্যাপল গুরু মার্ক গুরম্যান দাবি করেছেন, অ্যাপল তার আসন্ন আইফোন আগের চেয়ে ২০০ ডলার কম বিক্রি করবে। Apple iPhone 14 Pro এবং iPhone 14 Pro Max-এর দাম যথাক্রমে ১০৯৯ ডলার এবং ১১৯৯ ডলার পর্যন্ত হবে। এছাড়াও, অ্যাপেল তার Max সংস্করণটিকে iPhone ১৩ মিনি দিয়ে প্রতিস্থাপন করবে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD