১৩ মাসে ১২বার শ্রেষ্ঠ বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা

ষ্টাফ রিপোর্টারঃ দক্ষতার সাথে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও পেশাদারিত্বে অবদান রাখার জন্য ১৩ মাসে ১২ বার বগুড়ায় শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেয়েছেন সদর থানার ওসি সেলিম রেজা। সোমবার (৯ মে) সকালে জেলার পুলিশ লাইন্স অডিটোরিয়ামে এপ্রিল মাসের কর্মকাণ্ড বিবেচনায় মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী ওসি সেলিম রেজাকে আবারও জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে ঘোষণা করেন। এসময় শ্রেষ্ঠ ওসি হিসেবে হওয়ায় সেলিম রেজাকে ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়।

ওসি সেলিম রেজা সদর থানায় ২০২১ সালের ২৯ মার্চ যোগদানের পর থেকে গত ১৩ মাসে ১২বার জেলায় ও ৩ বার রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ ওসির সম্মাননা পান।

পুলিশ সূত্র জানায়, নিজ থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, কিশোর গ্যাং নিয়ন্ত্রনে দক্ষতা ও পেশা দারিত্বের অবদান রাখা, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগনের দাড়প্রান্তে পৌঁছে দেওয়া সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজের উপরে এই স্বীকৃতি দেওয়া হয়ে থাকে।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, আমি শুধু আমার দায়িত্বটুকু সঠিক ভাবে পালনের চেষ্টা করি। আমি প্রজাতন্ত্রের একজন কর্মচারী। কোন পুরষ্কার বা স্বীকৃতির আশায় নয় আমার পেশা আমাকে ভালো কাজে উদ্দীপনা দেয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (বিকাল ৫:২৩)
  • ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১