May 23, 2022, 3:43 pm

News Headline :
পলাশে রাষ্ট্রীয় মর্যাদায় নারী মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন পলাশে উন্নতজাতের গাভী লালন-পালন বিষয়ে প্রশিক্ষণ নীলকমল ইউপি চেয়ারম্যানের পরিবারের বিরুদ্ধে গৃহকর্মীকে মারধরের অভিযোগ মিথ্যা ও বানোয়াট। ফুলবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে শিবনগর দল বিজয়ী। চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  লিটনের পর মুশফিকের দুর্দান্ত সেঞ্চুরি কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদকের উদ্ধত্যপূর্ণ, অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে কচুয়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ চাঁদপুরে ৮ কেজি গাঁজা সহ আটক ২ নরসিংদী রেলস্টেশনে তরুণী হেনস্তাকারী ৩ দিনের রিমান্ডে

দুর্নীতি বন্ধ হলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ সম্ভব : ডা. জাফরুল্লাহ

যমুনা নিউজ বিডিঃ অপচয় ও দুর্নীতি বন্ধ করা গেলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করা সম্ভব বলে মনে করেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

ভোজ্যতেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে আজ শুক্রবার (১৩ মে) সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ যুব অধিকার পরিষদের উদ্যোগে এক বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

ক্ষমতাসীনদের উদ্দেশে ডা. জাফরুল্লাহ বলেন, নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। তা না হলে আপনাদের অবস্থাও শ্রীলঙ্কার মতো হতে পারে। মেগা প্রজেক্ট না করে আগে জনগণকে বাঁচান। দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে মানুষ আজ অর্ধাহারে-অনাহারে রয়েছে।

তিনি বলেন, নিত্যপণ্যের দাম কমানো কঠিন কিছু নয়। অপচয় ও দুর্নীতি বন্ধ করলেই এটা নিয়ন্ত্রণ সম্ভব।

অনুষ্ঠানে গণঅধিকার পরিষদের সদস্য সচিব নূরুল হক নূর বলেন, এই সরকার গত ১৩ বছরে দেশকে মুমূর্ষু অবস্থায় নিয়ে গেছে, দেশ এখন আইসিইউতে রয়েছে। সংসদের শতকরা ৬২ জন এমপি ব্যবসায়ী। তারা ব্যবসায়ী সিন্ডিকেটের সঙ্গে জড়িত। সরকার যদি নিত্যপণ্যের দাম না কমায়, তাহলে পরবর্তী কর্মসূচি হিসেবে সচিবালয় ঘেরাওয়ের ঘোষণাও দেন নূর।

বিক্ষোভ সমাবেশে গণঅধিকার পরিষদ ও যুব অধিকার পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD