June 28, 2022, 12:48 am

News Headline :
রাউজানে ৩৫ হাজার গাছের চারা বিতরণ পাকুন্দিয়া বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্নামেন্ট অল্প সময়েই আজকের পত্রিকা পাঠক সমাজে স্থান করে নিয়েছে বীরগঞ্জে আজকের পত্রিকার প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠানে মনোরঞ্জন শীল গোপাল এমপি নবাবগঞ্জে আশ্রয়ন-২ প্রকল্পের উপজেলা টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত হাজীগঞ্জের পালিশারা উচ্চ বিদ্যালয়ে অনুমতি ছাড়াই নাম মাত্র মূল্যে গাছ বিক্রয়ের অভিযোগ সুজিত রায় নন্দীর পক্ষ থেকে প্রবীণ আওয়ামী লীগ নেতা, চুন্নু সরকারের কবরে ফুলেল শ্রদ্ধা নিবেদন নরসিংদীতে বাড়ছে করোনারোগী, একদিনে শনাক্ত ১১ জন পলাশে মাদকদ্রব্য অপব্যবহার রোধকল্পে কর্মশালা পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করা দরকার: হাইকোর্ট ফুলবাড়ীতে শহর সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

মতলব উত্তরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ৪টি কোয়ার্টার ফাইনাল সম্পন্ন

নাঈম মিয়াজী :

 মতলব উত্তর উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ৪টি কোয়ার্টার ফাইনাল সম্পন্ন হয়েছে।

টুর্নামেন্টের ৩য় দিনে ৪টি কোয়ার্টার ফাইনালে এখলাছপুর, দুর্গাপুর, ছেংগারচর পৌরসভা  ও জহিরাবাদ ইউনিয়ন ফুটবল দল জয়লাভ করে সেমিফাইনালে উত্তীর্ন হয়।

১৮ মে বুধবারে দিনের খেলার শুরু করেন মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস এবং মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি গাজী শরিফুল হাসান।

এসময় উপস্থিত ছিলেন, ছেংগারচর পৌরসভার নির্বাহী কর্মকর্তা শাহ সুফিয়ান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাজাহান প্রধান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিছুর রহমান তপু, উপজেলা সমবায় কর্মকর্তা ফারুকুল আলম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক প্রভাষক একেএম আজাদ, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্যাহ দর্জি, সাবেক সহ-সাধারন সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, দৈনিক সময়ের আলো পত্রিকার ষ্টাফ রিপোর্টার ঢালী কামরুজ্জামান হারুন, ষাটনল ইউপি চেয়ারম্যান ফেরদাউস আলম, এখলাছপুর ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান মুন্না, চাঁদপুর জেলা ম্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মিরাজ খালিদ, চাঁদপুর জেলা ছাত্রলীগ নেতা নুরুজ্জামান প্রমূখ।

দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় এখলাছপুর ইউনিয়ন ফুটবল দল ও ষাটনল ইউনিয়ন ফুটবল একাদশ। খেলায় তীব্র আক্রমন প্রতি আক্রমনের মধ্যদিয়ে চলতে থাকে। একপর্যায়ে এখলাছপুর ১-০ গোলে এগিয়ে যায়। এই ১-০ গোলের ব্যবধানেই খেলা শেষ হলে এখলাছপুর ইউনিয়ন ফুটবল একাদশ জয়লাভ করে সেমিফাইনালে উত্তীর্ন হয়।

খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন আব্দুল মান্নান বেপারী এবং সহকারী রেফারীর দায়িত্বে ছিলেন শ্রী বিদ্যুৎ ও আব্দুর রহিম।

দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় ফরাজীকান্দি ইউনিয়ন ফুটবল দল ও দূর্গাপুর ইউনিয়ন ফুটবল দল। তীব্র প্রতিযোগীতাপূর্ন খেলায় কোন পক্ষই গোল করতে পারেনি। ফলে সরাসরি ট্রাইবেকারে ফলাফল নির্ধারণ করা হয়। ট্রাইবেকারে দুর্গাপুর ইউনিয়ন ফুটবল একাদশ ৫-৩ গোলের ব্যবধানে ফরাজীকান্দি ইউনিয়ন ফুটবল একাদশকে পরাজিত করে সেমিফাইনালে উত্তীর্ন হয়।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন শ্রী বিদ্যুৎ  এবং সরকারী রেফারির দায়িত্ব পালন করে বজলুল গনি ও আব্দুর রহিম।

দিনের ৩য় খেলায় মুখোমুখি হয় ছেংগারচর পৌরসভা ফুটবল একাদশ বনাম মোহনপুর ইউনিয়ন ফুটবল একাদশ। খেলায় তীব্রপ্রতিদ্বন্ধীতাপূর্ন খেলা হলেও ছেংগারচর পৌরসভা ফুটবল একাদশ ২-০ গোরে জয়লাভ করে সেমিফাইনালে উত্তীর্ন হয়।

খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন শাহীন আলম এবং সহকারী রেফারীর দায়িত্ব পালন করেন শ্রী বিদ্যুৎ ও আব্দুর রহিম।

দিনের শেষ খেলায় মুখোমুখি হয় জহিরাবাদ ইউনিয়ন ফুটবল একাদশ বনাম ফতেপুর পূর্ব ইউনিয়ন ফুটবল একাদশ। খেলায় জহিরাবাদ ইউনিয়ন ফুটবল একাদশ ৩-১ গোলের ব্যবধানে জয়লাভ করে সেমিফাইনালে উত্তীর্ণ হয়।

খেলায় রেফারীর দায়িত্ব পালন করে শ্রী বিদ্যুৎ আর সহকারী রেফারীর দায়িত্ব পালন করে শাহীন আলম ও আব্দুর রহিম।

দিনের ৪টি ম্যাচেই ধারা বর্ননায় ছিলেন সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুন ও লোকমান হোসেন ।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD