মতলবে কাউন্সিলর পিন্টু সাহার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্রী  মহল  

স্টাফ রিপোর্টারঃ মতলব পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা পিন্টু সাহার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্রী মহল
গত পৌর নির্রাচনে পিন্টু সাহা বিপুল ভোটে নির্বাচিত হওয়ার পর থেকে একটি কুচক্রী মহল বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করে আসছে । এরই ধারাবাহিকতায় গত ১৭ মে পিন্টু সাহা ও তার পরিবারের সম্মান হানী করতে একটি সাপ্তাহিক পত্রিকা ও অনলাইন পত্রিকায় সংবাদ কর্মীকে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সংবাদ প্রকাশিত হয় । মিথা সংবাদ প্রকাশের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় বইছে ।
এ ঘটনায়এলাকার একাধিক ব্যাক্তিরা বলেন মুক্তিযোদ্ধা মিলন শীল একজন মানসিক রোগী সে কখন কাকে কি বলে তার কোন ঠিক নেই । শুধু শুধু এলাকার মানুষের সাথে অশুভ আচরন করে প্রতিবাদ করলে তিনি বলেন আমি মুক্তিযুদ্ধা আমার বিচার কে করবে । তাছাড়া কাউন্সিলর পিন্টুসাহা একজন ভদ্র নর্ন্ম মানুষ আমরা তাকে ছোট বেলা থেকে চিনি । এলাকার একটি কুচক্রী মহল মিলন শীলকে পুজিকরে পিন্টু সাহার সুনাম ক্ষুন্ন করতে উঠে পরে লেগেছে । আমরা এ ঘটনার তিব্রনিন্দা জানাই ।
এ বিষয়ে মুক্তিযুদ্ধা মিলন চন্দ্র শীল বলেন কলেজ ও আমাদের জায়গার খালে মাছ ধরতে এলে আমি বাধা দেই । এরই সুত্র ধরে মতলব সরকারী ডিগ্রি কলেজের প্রভাষক আশোখ কুমার রায় ও নারায়নপুর ডিগ্রি কলেজের প্রভাষক হরিপদ রায়সহ আরো অনেকের সামনে আমাকে গালমন্দ ও প্রান নাশের হুমকী দেয় কাউন্সিলর পিন্টু সাহা ।
এ বিষয়ে প্রভাষক আশোক রায় ও হরিপদ রায় বলেন আমাদের সামনে কাউন্সিলর পিন্টু সাহাকে গালমন্দ করেন মিলন শীল ঘটনাটি আমরা মতলব ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদকে জানাই তিনি নির্বাহী কর্মকর্তা বরাবর একটি অভিযোগ দাখিল করেন ।
এ বিষয়ে ৭ নং ওয়ার্ড কাউন্সিলর পিন্টু সাহা বলেন মতলব সরকারী কলেজের একটি ডোবা লিজ নেওয়াকে কেন্দ্র করে কলেজ কতৃপক্ষের সাথে মুক্তিযোদ্ধা  মিলন শীলের কথা কাটাকাটি হয় । ঐ সময় উপস্থিত সকলের সামনে  আমাকে অশ্লিল ভাষায়  গালমন্দ করেন মিলন শীল ।
তার বিরোদ্ধে কলেজ কতৃপক্ষ উপজেলা  নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের কাছে একটি লিখিত অভিযোগ করেন । আর সে কারনে আমার নামে মিথ্যা ও বানোয়াট তথ্যদিয়ে সংবাদ প্রকাশ করে আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ষড়যন্ত্রমূলক অপপ্রচার   অপপ্রচার চালাচ্ছে আমি এর তীব্র  নিন্দা ও প্রতিবাদ  জানাই ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (সকাল ৭:৪৪)
  • ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০