ফুলবাড়ীতে অবৈধ মজুদ ঠেকাতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
ধান ও চালের অবৈধ মজুদ ঠেকাতে সারা দেশের ন্যায় দিনাজপুরের ফুলবাড়ীতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন। খাদ্য মন্ত্রীর নির্দেশে এবং জেলা প্রশাসকের দিকনির্দেশনা অনুযায়ী গত ৩১ মে মঙ্গলবার বিকেল থেকে শুরু করে গত ১জুন বুধবার মধ্যরাত পর্যন্ত এই অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন ও সহকারী কমিশনার ভূমি মোছা: শামিমা আক্তার জাহান।
উপজেলা প্রশাসন সূত্রে জানাগেছে, ধান-চালের অবৈধ মজুদ ঠেকাতে উপজেলার রাঙ্গামাটি প্রাণ এ্যাগ্রো বিজনেস লিমিটেড এর বঙ্গ মিলারস লিমিটেড, মির্জা অটোরাইসমিল এবং আমিন অটোরাইসমিল লিমিটেডে অভিযান চালিয়ে প্রত্যেকটিতে তাদের ধারণ ক্ষমতা অনুযায়ী মানদন্ডের চেয়ে কম পরিমাণে ধান ও চালের মজুদ পাওয়াযায়।
প্রাণ এ্যাগ্রো বিজনেস লিমিটেড এর জেনারেল ম্যানেজার জাকারিয়া হোসেন বলেন,তারা আমাদের হিসাব ও স্টক সরকারী খাদ্য মজুদের নীতিমালা অনুসারে মিলে দেখেন এবং সরকার নির্দেশিত মানদন্ডের থেকেও আমাদের মজুদ কম পান। আমরা সরকারের সব ধরনের নিয়মনীতির প্রতি শ্রদ্ধাশীল তাই সরকার যে নির্দেশনা দিয়েছে তা মেনেই আমরা কাজ করছি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন জানান, সরকারি নিয়ম-নীতির বাইরে কোন ভাবেই ধান-চালের অবৈধমজুদ করা যাবেনা। এরই প্রেক্ষিতে তিনটি রাইসমিলে অভিযান পরিচালনা করা হয় এবং প্রত্যেকটি মিলে তাদের মানদন্ডের চেয়ে অনেক কম পরিমাণে ধান ও চালের মজুদ পাওয়া যায়। এধরনের অভিযান অব্যাহত থাকবে।

প্রেরক:
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১০:৪৪)
  • ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০