আমি জেলা আ’লীগের বিরুদ্ধে কিছুই বলিনি- নূর’হোসেন পাটওয়ারী

 

মোঃ হোসেন গাজী।।

হাইমচর উপজেলা আ’লীগের আলোচিত সাধারণ সম্পাদক নূর’হোসেন পাটওয়ারী বলেন আমি চাঁদপুর জেলা আ’লীগের বিরুদ্ধে কিছুই বলিনি।

আমি ও হাইমচর উপজেলা আ’লীগ,যুবলীগ,সেচ্ছাসেবক’লীগ,ছাত্রলীগ,মহিলা আ’লীগ সকলের অংশগ্রহণে,আলহাজ্ব ডাঃদিপু মনি শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ মিছিল ও প্রতিবাদ সভায় জেলা আ’লীগের সভাপতির অপপ্রচার বন্ধের দাবী জানিয়েছি।

আর এটাই আমার অপরাধ,আমার বিরুদ্ধে সাংগঠনিক কোন সুনিদ্ধিষ্ট কোন অভিযোগ উপস্থাপন হয়নী।আমার বিরুদ্ধে কোনপ্রকার সুনিদ্ধিষ্ট অভিযোগ ব্যতিত’ই ব্যক্তিগত দন্দের বসৎ আমাকে জবাবদিহিতা মূলক নির্দেশনা প্রচার করেছে চাঁদপুর জেলা আ’লীগ।

৬ জুন রোজ সোমবার সকাল ১০ ঘটিকায় হাইমচর উপজেলা আ’লীগের কার্যালয়ের সামনে হাজার হাজার নেতা কর্মী ও সাংবাদিক’দের উপস্থিতিতে নূর’হোসেন পাটওয়ারী এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন,হাইমচর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ বেগম,হাইমচর উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভপতি হুমায়ূন কবির প্রধানীয়া,সহসভাপতিঃএমএ বাসার,যুগ্নসাধারণ সম্পাদকঃ মোস্তাফিজুর রহমান চোকদার।উপজেলা মহিলা আ’লীগ নেতৃ লায়লা বেগম।

গাজীপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাবীবুর রহমান গাজী।চরভৈরবী ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আহাম্মেদ আলী মাষ্টার।হাইমচর ইউনিয়ন আ’লীগের সাধরণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জুলহাস সরকার।নীলকমল ইউপি চেয়ারম্যান সৈয়দ আল নাসের।হাইমচর উপজেলা যুবলীগের আহব্বায়ক কমিটির সদস্য ঈসমাইল হোসেন আখন,উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম সোহাগ,ইমরান হোসেন সহ ইউনিয়ন ও উপজেলা আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (সকাল ৮:০৭)
  • ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০