সাংবাদিক বাঁধনের সুস্থতা কামনায় বিবৃতি

 

নিউজ ডেস্কঃ

সি আই এন টিভি ২৪ অনলাইন নিউজ পোর্টাল’র সম্পাদক ও জাতীয় দৈনিক ঢাকা রিপোর্ট পত্রিকার বিশেষ প্রতিনিধি এবং বাংলাদেশ রিপোর্টাস ক্লাবের খুলনা বিভাগীয় কমিটির সভাপতি সাংবাদিক আবু হামজা বাঁধন শারিরীক অসুস্থতার কারণে বর্তমানে বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় আছেন। সাংবাদিক বাঁধনের পরিবারের পক্ষ থেকে সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন সকলের কাছে।

এছাড়া বাঁধনের সুস্থতা কামনায় বিবৃতি দিয়েছেন খুলনা প্রেসক্লাবের সদস্য ও সি আই এন টিভি২৪ এর নির্বাহী সম্পাদক আবু দাউদ ইমরান, খুলনা বিভাগীয় রিপোর্টাস ক্লাবের সেক্রেটারী শাহাদাত হোসেন শাওন, খানজাজান আলী থানা প্রেস ক্লাবের সভাপতি মোশারফ হোসেন, সেক্রেটারী শেখ আসলাম হোসেন, অনিমেষ মন্ডল, ফুলতলা রিপোর্টাস ক্লাবের সভাপতি তাপস দাস, নেছার আলী,খুলনা রিপোর্টাস ক্লাবের সদস্য ও প্রেসক্লাব নওয়াপাড়া’র তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক এবং গাঙচিল টিভির প্রকাশক শেখ আলী আকবার সম্রাট।

 

এছাড়াও আরো বিবৃতি দিয়েছেন সাংবাদিক আলামিন খান, ইনসাফ আহমেদ পলক, শেখ জিল্লুর রহমান, জুয়েল ডি সানি, আরিফুর রহমান সেতু, রনি মজুমদার, মেহেদী হাসান ইরান, এম হুসাইন সাব্বির, নাদিম সিকদার, হিমেল সরকার, মামুন মোল্যা, মামুন বেপারী, অনিলা জাহান বৃন্তি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৯:৩৮)
  • ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০