সারা বাংলাদেশে নির্বাচনের ব্যবস্থা সরকার নিয়ন্ত্রণ করে নিয়েছে ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

ঠাকুরগাঁও : বি এন পির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন তিনি এসব কথা বলেন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে অনেকের মধ্যে একটি আশা সৃষ্টি হয়েছিল।
এখানে নতুন নির্বাচন কমিশন তারা চেষ্টা করবে একটা সুষ্ঠু অবাধ নির্বাচন করা যায় কিনা। সরকারও হয়তো এই নির্বাচন কমিশনের কিছুটা গ্রহণযোগ্যতা সৃষ্টি করার জন্য তারা বরাবর যে কাজটা করে আসছে। সমস্ত নির্বাচনে প্রভাব বিস্তার করা এবং নির্বাচনকে তাদের নিয়ন্ত্রণে নিয়ে ।
বুধবার সকালে শহরের কালীবাড়ি এলাকায় তার নিজ বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন ।
মির্জা ফখরুল আরো বলেন সরকারের কারণেই আজকে সরকারি দলের এমপি তিনি কুমিল্লায় অবস্থান করছেন। নির্বাচন কমিশন থেকে তাকে চিঠি দেওয়ার পরেও তিনি সেখান থেকে বের হন নি। এবং এটাতে চিফ ইলেকশন কমিশন থেকে শুরু করে গোটা ইলেকশন কমিশন তারা তাদের অসহায়ত্ব প্রচার করেছে।
সুতরাং এই ঘটনা থেকেই প্রমাণিত হয়ে গেছে এই কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন শুধু নয় সারা বাংলাদেশে যে নির্বাচন ব্যবস্থা সেটা সম্পূর্ণভবে এই সরকার তারা নিজেদের নিয়ন্ত্রণে করে নিয়েছে। এবং নির্বাচন যে প্রতিষ্ঠান প্রতিষ্ঠান থেকে তারা ধ্বংস করে ফেলেছে।
এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম, মহিলা দলের সভানেত্রী ফোরাতুন নাহার প্যারিস সহ যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও সংগঠন টির অন্যান্য নেতাকর্মীরা।
জয় মহন্ত অলক
ঠাকুরগাঁও

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (ভোর ৫:১০)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১