চাঁদপুর জেলা অনলাইন সাংবাদিক ফোরামের কমিটি গঠন সভাপতি মোঃ বিল্পব সম্পাদক মামুন সাংগঠনিক শাওন

স্টাফ রিপোটার :
জেলার কর্মরত অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকদের নিয়ে চাঁদপুর জেলা অনলাইন সাংবাদিক ফোরামের দুই বছর মেয়াদী কমিটি পুন রায় গঠন করা হয়েছে। ২০১৯ সালে চাঁদপুরে অনলাইন সাংবাদিক ফোরামের কমিটি গঠন করা হয়। বৈশ্বিক করোনা মহামারির কারণে কার্যক্রমে কিছুটা স্হবিরতা নেমে আসে। করোনার মাঝে ও চাঁদপুরে অনলাইন সাংবাদিক ফোরামের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে মাঠ পর্যায়ে থেকে তাদের কার্যক্রম ও সংবাদ প্রকাশ করেছে।

চাঁদপুর জেলায় কর্মরত বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকদের সর্বাত্মক সম্মতির মাধ্যমে ১৫ জুন দু বছর মেয়াদি চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরাম ১৯ সদস্যের কমিটি পুনরায় গঠন করা হয়েছে।
কমিটি নিম্নরূপঃ সভাপতি মোঃ বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আব্দুল আল মামুন, সহ-সভাপতি মানিক দাস, মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম সোহেল মাজারুল ইসলাম অনিক,সাংগঠনিক সম্পাদক শাওন পাটোয়ারী, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসাইন পাটোয়ারী,আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইয়াসিন ইকরাম,দপ্তর সম্পাদক মাইনুল ইসলাম, অর্থ সম্পাদক শাহরিয়ার পলাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সজিব খান, ক্রিয়া সম্পাদক মোঃ মাসুম বেপারী, কার্যকরী সদস্য বাদল মজুমদার, এডভোকেট মহসিন খান ও নিজাম উদ্দিন। এছাড়া পর্যায়ক্রমে ফরম পুরনের মাধ্যমে পুনরায় সদস্য নেওয়া হবে। এ কমিটি ১৪ জুন ২০২৪ সাল পর্যন্ত কার্যক্রম পরিচালনা করবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (বিকাল ৫:৫৭)
  • ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১