হাইমচরে ছাত্রলীগের আহবায়ক কমিটি অনুমোদন। আহব্বায়ক রাজু পাটোয়ারী যুগ্ম আহব্বায়ক জাহিদ হোসাইন, সোহাগ

 

মোঃ হোসেন গাজী।।

অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে প্রায় দেড় যুগ পর হাইমচর উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা করেছে চাঁদপুর জেলা ছাত্রলীগ

সোমবার (২০ জুন,২০২২) চাঁদপুর জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ জহির উদ্দিন এবং সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন খান স্বাক্ষরিত জেলা ছাত্রলীগের দলীয় প্যাডে এই কমিটি অনুমোদন করা হয়।

নব গঠিত কমিটিতে রবিউল হাসান রাজু পাটওয়ারীকে আহবায়ক ও মোঃ জাহিদ হোসাইন কোতয়াল, সাইফুল ইসলাম সোহাগসহ ৮ জন যুগ্ম আহবায়ক এবং ১২ জন সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে।

নবগঠিত কমিটির অন্যান্য যুগ্ম আহবায়করা হলেনঃ এমরান তালুকদার, মোজাম্মেল হোসেন হ্রদয় জমাদার, আনোয়ার হোসেন ফাহিম, মোঃ ফজলে রাব্বি হাওলাদার, মোঃ সিয়াম গাজী, মুসা পাটওয়ারী।

আহব্বায়ক কমিটির সদস্যরা হলেন মোঃ রিয়াদ হোসেন, ইমরান হোসেন, বাহাউদ্দিন হ্রদয়, মোশাররফ হোসেন নয়ন, শেখ মোঃ আব্বাস উদ্দিন, পলাশ আহমেদ ভূইয়া, শরীফ পাটওয়ারী,ফুয়াদ পাটওয়ারী, শফিউল বাশার সিহাব,হাসান রাব্বি, রিপন মিজি (আরিফ), সাইদ হোসেন শাকিল।

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গাজী সুজন, সহ-সভাপতি আরিফ হাওলাদার কে চাঁদপুর জেলা ছাত্রলীগের কমিটিতে অন্তর্ভুক্ত করেন।

কমিটি ঘোষণার পর হাইমচর উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করতে দেখা গেছে।

তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় নবগঠিত কমিটির আহবায়ক মোঃ রবিউল হাসান রাজু পাটওয়ারী বলেন, শিক্ষা, শান্তি, প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ হাইমচর উপজেলা শাখার একজন কর্মী হিসেবে দীর্ঘদিন নিবেদিতভাবে রাজপথে ভূমিকা রেখেছি। দলের সকল নির্দেশনা মেনে ছাত্ররাজনীতি করেছি। তারই স্বীকৃতি হিসেবে দল আমাকে মূল্যায়ন করেছে, তাই আমি সর্বপ্রথম আমার রাজনৈতিক অভিভাবক চাঁদপুর ৩ মাটি ও মানুষের নেত্রী মাননীয় শিক্ষামন্ত্রী ডা দীপু মনি এমপি আপা এবং হাইমচর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জনাব নুর হোসেন পাটওয়ারীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই এবং চাঁদপুর জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোঃ জহির উদ্দিন ভাই এবং বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন ভাইকে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

তিনি আরও বলেন, দল আমার উপর যে আস্থা রেখেছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ চর্চার মাধ্যমে তা সঠিকভাবে পালন করে হাইমচর উপজেলা ছাত্রলীগকে একটি আদর্শ ও শক্তিশালী ইউনিটে রুপান্তর করবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (বিকাল ৫:২২)
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০