June 27, 2022, 11:59 pm

News Headline :
রাউজানে ৩৫ হাজার গাছের চারা বিতরণ পাকুন্দিয়া বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্নামেন্ট অল্প সময়েই আজকের পত্রিকা পাঠক সমাজে স্থান করে নিয়েছে বীরগঞ্জে আজকের পত্রিকার প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠানে মনোরঞ্জন শীল গোপাল এমপি নবাবগঞ্জে আশ্রয়ন-২ প্রকল্পের উপজেলা টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত হাজীগঞ্জের পালিশারা উচ্চ বিদ্যালয়ে অনুমতি ছাড়াই নাম মাত্র মূল্যে গাছ বিক্রয়ের অভিযোগ সুজিত রায় নন্দীর পক্ষ থেকে প্রবীণ আওয়ামী লীগ নেতা, চুন্নু সরকারের কবরে ফুলেল শ্রদ্ধা নিবেদন নরসিংদীতে বাড়ছে করোনারোগী, একদিনে শনাক্ত ১১ জন পলাশে মাদকদ্রব্য অপব্যবহার রোধকল্পে কর্মশালা পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করা দরকার: হাইকোর্ট ফুলবাড়ীতে শহর সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

বীরগঞ্জে নিজপাড়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধি – দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, আগামী সংসদ নির্বাচনকে কেন্দ্র করে অতীতের ন্যায় আবারো স্বাধীনতাবিরোধীরা চক্রান্তে লিপ্ত হয়েছে। তাদের সমুচিত জবাব দেওয়ার জন্য আওয়ামী লীগকে রাজপথেই এদের প্রতিহত করতে হবে। তিনি বলেন, তিন বছর করোনা মোকাবেলা করে রাশিয়া-ইউক্রেন যুদ্ধে যখন বিশ্ব অর্থনৈতিক মন্দা অবস্থায় ঠিক তখন বাংলাদেশের সর্ববৃহৎ বাজেট ঘোষণা দেশের সক্ষমতার প্রমাণ দিয়েছেন শেখ হাসিনা। ঘোষিত বাজেটে বিদেশনির্ভর বিলাসী মানুষের উপর কর আরোপ করল সাধারণ মানুষের কথা বিবেচনা করা হয়েছে। এই বিশাল অংকের বাজেট বাস্তবায়ন করে দেশ আরেক ধাপ এগিয়ে যাবে।
বীরগঞ্জ উপজেলার নিজপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ১৯ জুন রোববার বাংলাদেশ আওয়ামী লীগ ৬নং নিজপাড়া ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কাউন্সিলের শুরুতে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয়, সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। কাউন্সিলের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি উদ্বোধক আলহাজ্ব জাকারিয়া জাকা।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত নুর ইসলাম নুর।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম।
 অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নিজপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রহমত আলী।
এসময় উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
কাউন্সিলে আগামী তিন বছরের জন্য ২শ ৩২ ভোটারের মধ্যে ২শ ১৪ জন ভোটার গোপন ব্যালটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করার জন্য ভোট প্রয়োগ করেন।
ভোট গণনার পর রাত সাড়ে ১০ টায়  ফলাফল ঘোষণা করা হয়। এতে ভোট পেয়ে সভাপতি পাকেরহাট ডিগ্রি কলেজের অধ্যাপক রফিকুল ইসলাম আসলাম ১৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দি নিজপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি পঞ্চনাথ রায় পেয়েছেন ৭৬ ভোট। সাধারণ সম্পাদক পদে নিজপাড়া ইউপির  সাবেক চেয়ারম্যান মরহুম মহসিন আলীর ছেলে মাসুদ আকতার মো.ফেরদৌস ১১৮ ভোট পেয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়েছে এবং তার তার নিকটতম প্রতিদ্বন্দি নিজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রহমত আলী পেয়েছেন ৮০ ভোট। সংগঠনকে শক্তিশালী করে এগিয়ে নিতে খুব শীঘ্রই ৫১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ ইউনিয়ন কমিটি গঠন করা হবে।
মোঃ নাজমুল ইসলাম (মিলন)
দিনাজপুর প্রতিনিধি।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD