পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে সমাবেশকে সফল করতে পিরোজপুর মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে ১৫ হাজার আওয়ামীলীগের নেতাকর্মী লঞ্চযোগে যোগ দেয়ার পথে

 

পিরোজপুর প্রতিনিধি :
স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে অনুষ্ঠিতব্য সমাবেশ সফল করতে পিরোজপুর জেলা থেকে মুক্তিযোদ্ধাসহ জেলা পরিষদের প্রশাসকের নেতৃত্বে ১৫ হাজার আওয়ামীলীগের নেতাকর্মী যোগ দেয়ার পথে। আজ শুক্রবার (২৪ জুন) সকাল থেকেই ভান্ডারিয়ার চরখালী ফেরীঘাটে যোগ দিতে দেখা গেছে নেতাকর্মীদের। দুপুরেই পিরোজপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে নেতাকর্মীরা সমাবেশস্থলে উদ্দিশ্যে রওয়ানা হয়।

পিরোজপুরের বিভিন্ন লঞ্চঘাট থেকে ৬টি বিলাসবহুল লঞ্চ বন্দর ত্যাগ করবে। ২৫ জুন সকাল ৮টায় পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে অংশ নেবেন নেতাকর্মীরা। এ সফরের লঞ্চ ভাড়া এবং ১৫ হাজার নেতাকর্মীর চারবেলা খাবারের ব্যয় বহন করছেন প্রশাসক মহিউদ্দিন মহারাজ। স্বপ্নের সেতুর উদ্বোধনী সমাবেশে বিলাসবহুল কীর্তনখোলা-১০, যুবরাজ-৭, সুরভী-৯, পারাবত-৮, মর্নিংসান-৯ ও ঈগল-৮ লঞ্চ সহ মোট ছয়টি লঞ্চে প্রায় ১৫ হাজার যোগ দিবেন। নেতাকর্মীদের সুবিধার্থে ভান্ডারিয়ার চরখালী, মঠবাড়িয়ার বড়মাছুয়া, ইন্দুরকানী লঞ্চঘাট, পিরোজপুরের হুলারহাট লঞ্চঘাট, কাউখালী লঞ্চঘাট ও ফেরীঘাট থেকে উঠবেন নেতাকর্মীরা।

পিরোজপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মহিউদ্দিন মহারাজ জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক প্রচেষ্টায় তৈরী স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশ কে সফল করার লক্ষে আমাদের এ যাত্রা।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৯:১৭)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১