মতলব দক্ষিণে কবর থেকে লাশ উত্তোলনের অভিযোগে আটক ২

ইমরান নাজির:
মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বাড়ৈগাঁও গ্রামের ফারুক প্রধান (৪০) নামের এক ব্যক্তির লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে।

জানা যায়, ১২ জুলাই ডাটিকারা গ্রামের বাচ্চু ফকিরের ছেলে ফারুক প্রধান মারা গেলে কাউকে না জানিয়ে এলাকার ওসমান গণি (৫৮) ও আল-আমিন (২৮) সহ কয়েকজন মিলে গোপনে কবর দেয়। গোপনে কবর দেয়ার খবর চারিদিকে ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মাঝে মৃত্যুর ঘটনা নিয়ে গুঞ্জন হতে থাকে। এ ব্যাপারে মৃত ফারুক প্রধানের মা জাহানারা বেগম বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং- ৪/৯৬, তারিখ- ১২ জুলাই। মামলা দায়েরের প্রেক্ষিতে ১৩ জুলাই ফারুক প্রধানের লাশ কবর থেকে উত্তোলন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াসির আরাফাত, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. রুহুল আমিন।

এ ঘটনার সাথে জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে মতলব দক্ষিণ থানা পুলিশ। আটককৃতরা হচ্ছে ওসমান গণি ও আল-আমিন। তাদের বাড়ি বাড়ৈগাঁও গ্রামে।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, ফারুক প্রধানের মৃত্যু নিয়ে এলাকায় গুঞ্জন চলছে। আমরা অভিযোগ পেয়ে তার লাশ উত্তোলন করেছি। পরে ময়না তদন্তের জন্যে লাশ চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ১:১৩)
  • ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০