ব্রিজের নিচে বস্তাবন্দি জীবন্ত কিশোরী উদ্ধার

 

দিনাজপুর প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদরে বস্তাবন্দি অবস্থায় ১৪ বছরের কিশোরী মাদরাসা শিক্ষার্থী’কে উদ্ধার করেছে ঠাকুরগাঁও পুলিশ ও স্থানীয়রা। বৃহস্পতিবার (২১ জুলাই ২০২২) সকালে পৌর শহরের গোবিন্দনগর টাঙ্গন নদীর জোড়া সেতুর নিচে লোকজন বস্তা বন্দী মেয়ে দেখতে পেয়ে পুলিশ কে জানালে, মাদরাসা শিক্ষার্থীকে জীবিত উদ্ধার করে। পরে প্রাথমিক চিকিৎসার জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করে।
জানা যায়, কিশোরীর বাড়ী দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার কবিরাজ হাটের বিজয়পুর এলাকার মৃত কারী মোস্তফার মেয়ে মাহফুজা খাতুন (১৪)। কিশোরী টাঙ্গন মহিলা মাদরাসায় পড়াশুনা করে।
আরো জানা যায়, কিশোরী গত বুধবার (২০ জুলাই ২০২২) মাদরাসা থেকে বিকাল ৩ টার সময় বের হয়ে যায়। তারপর থেকেই নিখোঁজ ছিল কিশোরী।
মুঠোফোনে সদর থানার ওসি কামাল হোসেন বলেন, স্থানীয়দের সহযোগিতায় বস্তা বন্দী মেয়ে উদ্ধার করে এবং ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।
ওসি আরও জানান, তাকে বস্তায় ভরে সেতুর নিচে ফেলে দেয়া হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে তদন্ত চলছে, তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে। তবে পরিবারের পক্ষ কোনো অভিযোগ দায়ের করেনি।

বার্তা প্রেরক –
মোঃ নাজমুল হোসেন।
দিনাজপুর।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১০:৫৪)
  • ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০