ফুলবাড়ীতে বিভিন্ন জটিল রোগে আক্রান্ত রোগীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ব্যাক্তিদের ও প্রধানমন্ত্রীর তহবিল থেকে চিকিৎসা সহায়তা এবং মহিলাদের জন্য আয় বর্ধক
প্রশিক্ষণ প্রকল্পের আওতায় সহায়তার চেক প্রদান
করা হয়েছে।
গতকাল রোববার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলা সভাকক্ষে পৃথক পৃথক
ভাবে এই অনুদানের চেক বিতরণ করেন অনুষ্ঠানের
প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
উপজেলা সমাজসেবা দফতরের উদ্যোগে ক্যানসার লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ, কিডনী, প্যারালাইসড ও দুরারোগ্য সাতজন রোগীর মাঝে সাড়ে তিন লাখ টাকা ও প্রধানমন্ত্রীর তহবিল থেকে দুই উপজেলার ৪৬ জনকে ২৫ লাখ টাকা এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে ১২০জনকে ১২হাজার টাকা করে ১৭লাখ ৬৯হাজার ২শত টাকার চেক প্রদান করা হয়েছে।
আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রিয়াজ উদ্দিন।
এতে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আখতারুজ্জামানের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.আতাউর রহমান মিল্টন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু শামসুন্নাহার,মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা মন্ডল,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাফিউল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে সাতটি ইউনিয়নের চেয়ারম্যানগন,বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর)প্রতিনিধি:

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ১২:১৬)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১