পিরোজপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগের হামলায় আহত ১০

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগের হামলায় ১০ জন আহত হয়েছে। আজ শুক্রবার বিকেলে জেলা বিএনপি কার্যালয়ে জ¦ালানী তেল, গ্যাস ও দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের শেষ মূহুর্তে হামলা চালায় ছাত্রলীগ। এতে গুরুতর আহত হয় জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বদিউজ্জামান শেখ রুবেল, জেলা ছাত্রদলের সদস্য মকোদ্দেস ও মো: মুন্না সেখ। আহতদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নেয়া হয়। এসময় জেলা বিএনপি কার্যালয় ভাংচুড় করা হয়েছে এবং কমপক্ষে ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন বলে অভিযোগ করেনে অভিযোগ করেন জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু।

এর আগে জেলা বিএনপির আয়োজনে শহরের পোষ্ট অফিস সড়কে বিক্ষোভ সমাবেশে জেলা বিএরপির আহবায়ক আলমগীর হোসেনের সভাপতিত্বে এবং সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র সঞ্চালনায় বক্তব্য রাখেন নেতার্মীরা। এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এ্যাড. আবুল কালাম আকন, কেন্দ্রিয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য এলিজা জামান, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুস সালাম বাতেন, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শহিদুল্লাহ শহিদ, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শেখ হাসানুল কবির লীন প্রমুখ।

এসময় বক্তারা জ¦ালানী তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন দাম বৃদ্ধির প্রতিবাদ করে সরকারের কঠোর সমালোচনা করেন এবং ভোলায় ছাত্রদল নেতা ও স্বেচ্ছাসেবকদল নেতার মৃত্যুতে রুহের মাগফিরাত কামনা করেন।

জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু জানান, বিএনপি আয়োজিত শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশে আওয়ামীলীগ ও ছাত্রলীগের নের্তাকর্মীরা ঈর্শা পরায়ন হয়ে হামলা চালায়। এতে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বদিউজ্জামান শেখ রুবেল সহ প্রায় ১০ জন নেতাকর্মী আহত হয়েছে এসময় প্রশাসন চুপ করে দাঁড়িয়ে ছিলো। আহতদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে এবং নাজিরপুর হাসপাতালে নেয়া হয়েছে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (বিকাল ৫:০২)
  • ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১