নিয়ামতপুরে সিরিজ বোমা হামলার ১৭তম বার্ষিকীতে উপজেলা আঃলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিয়ামতপুর (নওগাঁ) সংবাদদাতাঃ    বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ১৭ আগস্ট বেলা সাড়ে ১০টায় সারাদেশের ন্যায় বিােভ কর্মসূচি পালন করেছে নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগ। একইসঙ্গে কর্মসূচির মাধ্যমে বিএনপি ও তাদের সমমনাদের অপপ্রচার ও উসকানির প্রতিবাদ জানায় দলটি।
উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রথমে বিক্ষোভ মিছিলটি দলীয় কার্যালয় থেকে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদের মেইন গেটের সামনে অস্থায়ী মঞ্চের এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে অস্থায়ী মঞ্চে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি  আলহাজ¦ আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, নওগাঁ জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ¦ আবেদ হোসেন মিলন, সাংগঠনিক সম্পাদক সরকার সালেহ আহমেদ সজল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান মোতালেব হোসেন বাবর, ভাবিচা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উৎপল কান্ত সরকার পিন্টু, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান নইম, উপজেলা মহিলালীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক হুমায়ন কবির, উপজেলা শ্রমিকলীগের সাধারণ  সম্পাদক দেলোয়ার হোসেন টিটু, উপজেলা কৃষকলীগের আহবায়ক অবিনাষ চন্দ্র মহন্তসহ ছাত্রলীগ, যুবলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।মোঃ জামাল হোসেন

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (দুপুর ১২:৩৫)
  • ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪৪ হিজরি
  • ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮