দাদন ব্যবসায়ীর শাস্তি ও ফাঁসির দাবিতে মানববন্ধন: স্মারকলিপি পেশ

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের বড়পুকুরিয়া খনি এলাকার সুন্দরী মোড়ে এলাকাবাসীর উদ্যোগে দাদন ব্যবসায়ী আনোয়ারুল ইসলামের হাত থেকে এলাকাবাসীকে রক্ষাসহ তার ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন শেষে, প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করা হয়েছে।
বৃহস্পতিবার বড়পুকুরিয়া খনি এলাকার হামিদপুর ইউনিয়নের সুন্দরী মোড় এলাকায় সকাল ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে ভুক্তভোগীদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যক্ষ আব্দুল কাদের, শিক্ষক আবুল হোসেন, আলহাজ্ব আবুল কালাম, ব্যবসায়ি আমিনুল ইসলাম, তাইজুল ইসলাম, মো. রিয়ন, প্রতিবন্ধী মজমুল হক, নার্গিস বানু, মো. নুরুল্লাহ, রতন প্রমুখ।
বক্তারা অভিযোগ করে বলেন, আনোয়ারুল ইসলাম বড়পুকুরিয়া এলাকার একজন কুখ্যাত দাদন ব্যবসায়ী, সে নিজ এলাকায় মাদক ব্যবসা চালানোসহ বিভিন্ন রোড ডাকাতি ও ছিনতাইকারী, নারী অপহরণকারী, ধর্ষণকারী, চেক জালিয়াতি ও মামলাবাজি করে আসছে। এলাকাবাসীর জোর দাবি এবং আকুতি এই কুখ্যাত ব্যক্তি ও তারি সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে তার হাত থেকে এলাকাবাসীকে রক্ষা করতে হবে এবং তারা ওই আনোয়ারুল ইসলামের ফাঁসির দাবি জানান। বক্তরা আরও বলেন, দাদন ব্যাবসায়ী আনোয়ারুল ইসলামের বিরুদ্ধে মাদক, নারী ও শিশু নির্যাতন, চিটিং, ধর্ষণসহ ১১টি মামলা রয়েছে। এই ব্যক্তি দেশ ও সমাজের শত্রু। এসময় আন্দোলনকারিরা ওই
দাদন ব্যাবসায়ীর বিচার সহ ফাঁসির দাবী জানান।
শেষে প্রধানমন্ত্রী বরাবর ডাক যোগে একটি স্মারকলিপি প্রেরণ করা হয়।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (সকাল ১১:১০)
  • ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১