২১আগষ্ট ভায়বহ গ্রেনেট হামালা: ফুলবাড়ীতে আওয়ামী লীগের শোকসভা ও দোয়া মাহফিল

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
শেখ হাসিনাকে হত্যার উদ্যেশে ২১শে আগষ্ট বর্বোরচিত গ্রেনেট হামলায় নিহত সকল শহীদদের প্রতি গভির শ্রদ্ধা জানিয়ে শোক পালন করা হয়েছে।
এ উপলক্ষে রোববার বিকেল সাড়ে ৫টায় স্থানীয় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ এর আয়োজনে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আয়োজিত সভায়, সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.এনামুল হক।
এতে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন,ভাইস চেয়ারম্যান মঞ্জুরায় চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগের সভাপতি নিরু ছামছুন্নাহার,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক উপাধক্ষ শাহ মো.আব্দুল কুদ্দুস, দপ্তর সম্পাদক এনামুল হক,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মানিক রতন,সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম ডাবলু,সাংগঠনিক সম্পাদক মো.মহিবুল ইসলাম,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক গোলাম মওলা রঞ্জু,খয়েরবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো.এনামুল হক,আওয়ামীলীগের অন্যতম সদস্য ও সাবেক ছাত্রনেতা হাসান মেহেদী রুবেল।যুবলীগ নেতা কমরেট,পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা সবুজ,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান,পৌর ছাত্রলীগের সভাপতি মুশফিকুর রহমান রিয়াদ,সাংগঠনিক সম্পাদক অন্তর হোসেন সহ আওয়ামীলীগ ও তার অঙ্গসহোযোগি সংগঠনের নেতাকর্মিগণ।
শেষে ২১আগষ্ট বর্বোরচিত গ্রেনেট হামলায় নিহত সকল শহীদদের প্রতি গভির শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে নিহতদের আত্বার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর)প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (বিকাল ৫:১৭)
  • ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই শাবান, ১৪৪৫ হিজরি
  • ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯