ফরিদগঞ্জে দশম শ্রেণীর ছাত্রী নিখোঁজ পরিবারের দাবি অপহরণ

 

স্টাফ রিপোর্টার : ফরিদগঞ্জ উপজেলার ৩ নং সুবিদপুর ইউনিয়নের তেলিসাইর গ্রামের দশম শ্রেণীর ছাত্রী নিখোঁজ, পরিবারের দাবি মেয়েকে অপহরণ করা হয়েছে।
পরিবার সূত্রে জানা যায়, ফরিদগঞ্জের বাসারা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী স্কুলে গিয়ে ফেরত না আসায় তার পরিবার থানার একটি নিখোঁজ ডায়েরি করেন। ছাত্রীর মা জানান, আমার মেয়ে দশম শ্রেণীর ছাত্রী, তার বয়স ১৪ বছর, প্রতিদিনের ন্যায় ২৪ আগস্ট বুধবার স্কুলে গিয়ে বাড়িতে না আসায় আমরা ফরিদগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরি করি। থানা থেকে বাড়ি আসার সময় বিভিন্ন লোক ও মোবাইল মেসেজের মাধ্যমে জানতে পারি আমার কিশোরী মেয়েকে পার্শ্ববর্তী বাড়ির আব্দুল হাই নান্টুর ছেলে আব্দুল কাদের (২২) তাকে জোরপূর্বক সিএনজিতে করে নিয়ে যায়। আমাদের ব্যবহৃত মোবাইলে অপহরণকারী আব্দুল কাদের অশ্লীল মেসেজ দেন। এছাড়া বিষয়টি নিয়ে থানায় যাওয়ার কারণে সে ক্ষিপ্ত হয়ে মোবাইলে আমাদেরকে হুমকি প্রদান করে আসছে। মেয়ের দাদী খায়রুন্নেসা বলেন, নাতিনের খোঁজে আমি নান্টুর বাড়িতে গেলে তারা আমার সাথে ভালো ব্যবহার করেনি। মেয়ের দাদা শফিক মিয়াজীর সাথে কথা হলে তিনি বলেন, ঘটনাটির কারণে আমরা সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হয়েছি। তার পরেও আমি আমার নাতিনকে ফেরত চাই। তারা তাদের মেয়েকে ফেরত পেতে সংশ্লিষ্ট প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন।

অভিযোগের আলোকে তেলিসাইর গ্রামে গিয়ে আব্দুল হাই নান্টুর সাথে কথা হলে তিনি বলেন, তার ছেলে আব্দুল কাদের যাহা করেছে তাহা অন্যায় করেছে। তিনি বিষয়টি জানার পর পাগলের মত হন্যে হয়ে তার ছেলে ও মেয়েটিকে বাড়িতে ফেরত আনার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন বলে তিনি জানান।
অভিযোগের তদন্তের দায়িত্বে থাকা ফরিদগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ জামাল হোসেন বলেন, অভিযোগের আলোকে আমরা ছেলে এবং মেয়েটিকে উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছি।
উল্লেখ্য, অপহরণকারী আব্দুল কাদের ৩ নং সুবিদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হকের ভাতিজা।

বার্তা প্রেরক: সুজন আহম্মেদ
তারিখ:২৫/৮/২২

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (বিকাল ৫:০৩)
  • ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই শাবান, ১৪৪৫ হিজরি
  • ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯