পিরোজপুরে র‌্যাবের অভিযানে বিদেশী পিস্তল, চাইনিজ কুড়াল ও ইয়াবা সহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরে বিদেশী পিস্তল, চাইনিজ কুড়াল ও ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বরিশাল র‌্যাব-৮ এর একটি অভিযানিক দল। শনিবার দুপুরে বরিশাল র‌্যাব-৮ এর সিপিএসসি কোম্পানীর অভিযানিক দলটি গোপন সংবাদের ভিত্তিতে শহরের মাছিমপুর এলাকার মন্ডলপাড়ার রতন কুমার মিস্ত্রির গাড়ির গ্যারেজের ভিতর থেকে মাদক বিক্রির সময় তিন জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, সদর উপজেলার হরিনা গ্রামের মৃত ছন্দু শেখ’র ছেলে মোঃ বাহাদুর শেখ, শহরের উকিলপাড়ার মৃত আফসার উদ্দিন খান’র ছেলে মোস্তাফিজুর রহমান এবং শহরের খুমুরিয়া এলাকার আব্দুস ছালাম শেখ’র ছেলে মো: সাইদুল ইসলাম।

রোববার র‌্যাব-৮’র পক্ষ থেকে জানান, র‌্যাব-৮ এর একটি বিশেষ অভিযানে ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে রতনের গাড়ির গ্যারেজের ভিতর একটি ওয়্যার ড্রপের ভিতর থেকে আমেরিকার তৈরী একটি পিস্তল, ১টি চাইনিজ কুড়াল, গোপন ক্যামেরা যুক্ত ১টি কালো চশমা, হকি স্টীক, ৩শত ৩৭ পিস ইয়াবা ট্যাবলেট, ১৬০ গ্রাম গাঁজা ও নগদ ৪ হাজার ৩৩০ টাকা উদ্ধার করা হয়। গ্যারেজের মালিক রতন মিস্ত্রিকে পাওয়া যায়নি তিনি পলাতক রয়েছে।

ডপরোজপুর সদর থানার ওসি আ.জ.মো: মুসুদুজ্জামান মিলু জানান, রোববার র‌্যাব-৮ এর সিপিএসসির ডিএডি মো: নুর ইসলাম বাদী হয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় অস্ত্র এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক মামলা দায়ের করেছেন।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১:১১)
  • ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ