চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জরুরি সভা অনুষ্ঠিত

 

শ্যামল সরকারঃ
চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের জরুরি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৩ সেপ্টেম্বর সমঙ্গলবার সন্ধ্যায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।সভায় প্রধান অতিথির বক্তব্যে
রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও আসন্ন জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ইউসুফ গাজী। এ, সময় তিনি জেলা স্বেচ্ছাসেবকলীগের প্রতিটি নেতা কর্মীকে আগামী জেলা পরিষদ নির্বাচনে প্রতিটি ভোটারের কাছে গিয়ে ভোট প্রার্থনা করারজন্য উদার্থ আহবান জানিয়ে বলেন,নির্বাচন মানেই যুদ্ধ। আর এই যুদ্ধের মাঠে আওয়ামী লীগের প্রত্যেকটা সৈনিককে ঐক্যবদ্ধ থাকতে হবে। বাংলাদেশের উন্নয়ন সমৃদ্ধি এবং উন্নত রাষ্ট্রের জন্য জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। আমি জননেত্রী শেখ হাসিনা মনোনীত চেয়ারম্যান প্রার্থী। জননেত্রী শেখ হাসিনার কাছে মনোনয়ন চাইবেন। মনোনয়ন না পেলে বিরোধিতা করবেন এরা কারা, তাদেরকে চিহ্নিত করতে হবে, তারা খন্দকার মোস্তাকের অনুসারী। আওয়ামীলীগ করবেন অথচ নেত্রী সিদ্ধান্তের বিরোধিতা করবেন, এটা আওয়ামী লীগের নেতাকর্মীরা কোনভাবেই মেনে নেবে না। দেশের ৬১টি জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর মধ্যে ২৯টি জেলার প্রার্থীকে নানা অভিযোগের কারণে মনোনয়ন দেওয়া হয়নি।
ইউসুফ গাজী আরো বলেন, জনগণকে বিভ্রান্তি করার কোন সুযোগ নেই, জননেত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত দলের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আমাকে মনোনীত করেছে। নির্বাচনে দলের বিজয় নিশ্চিত করতে স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে বিজয় নিশ্চিত করে ঘরে ফিরতে হবে।
চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র এডভোকেট মোহাম্মদ হেলাল হোছাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল এর পরিচালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, চাঁদপুর পৌরসভার মেয়র এডভোকেট মোঃ জিল্লুর রহমান জুয়েল,জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক অজয় ভৌমিক, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যাপিকা মাসুদা নূর খানম, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা যুব মহিলা লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর ফরিদা ইলিয়াস।অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, শহর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মোঃ সফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এডভোকেট আতাউর রহমান পাটোয়ারী, জাহিদুর রহমান জাহিদ,মোঃ ফারুক হোসেন ভূঁইয়া, মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী,মাইনুদ্দিন সুমন,সাংগঠনিক সম্পাদক পিন্টু সাহা, দপ্তর সম্পাদক রনজিত সাহা মুন্না সদস্য শুভাশিস ঘোষ, আবু সায়েম, জেলা মহিলা আওয়ামীলীগের সদস্য শ্যামলী আক্তার প্রমুখ।
সভায় আগামী ২৮ সেপ্টেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন যথাযথভাবে উদযাপন এবং আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সাংগঠনিক কর্মকাণ্ড গতিশীল করা সহ বিভিন্ন বিষয় নিয়ে জরুরি আলোচনা হয়।জরুরী সভায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সকল পর্যায়ের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ২:১১)
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০