জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের সাধারন সম্পাদক বাসুদেব সাহা

সুজন পোদ্দার, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি॥
কচুয়ার ঐতিহ্যবাহী সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বাসুদেব সাহা। বুধবার রাতে জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের অফিস কক্ষে মন্দির কমিটির সভাপতি বটু কৃষ্ণ বসুর সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দের উপস্থিতিতে প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে বাসুদেব সাহাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রাণধন দেব, কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের সদস্য মানিক ভৌমিক, যুগ্ম সাধারণ সম্পাদক সুজন পোদ্দার, সংঘের সিনিয়র সহ-সভাপতি নিখিল দাস, সহ-সভাপতি নিমাই সরকার, দিবাকর সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ কুমার গোপ, শুকদেব গোস্বামী, অর্থ সম্পাদক গনেশ চন্দ্র ধর, সাংস্কৃতিক সম্পাদক রণজিৎ সাহা, সদস্য বাদল সরকার, দুলাল চন্দ্র দাস, মন্দিরের তত্বাবধায়ক সুবল দাস, সাংস্কৃতিক সংঘের আওতাধীন দুর্গা পূজা উদযাপন কমিটির সভাপতি সঞ্জয় গোপ, সাধারণ সম্পাদক মিঠুন চন্দ্র পোদ্দার, অর্থ সম্পাদক প্রদীপ বিশ^াসসহ মন্দির কমিটির অনান্য নেতৃবৃন্দ।
উল্লেখ্য: ২০২০ সালে জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের বটু কৃষ্ণ বসুকে সভাপতি ও তাপস পোদ্দারকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। এর কিছুদিন পরেই সাধারণ সম্পাদক তাপস পোদ্দার ব্যক্তিগত সমস্যার কারনে দায়িত্ব পালনে অব্যাহতি চেয়ে সভাপতি বরাবর পদত্যাগ পত্র জমা দেয়। তারপর থেকে যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ কুমার গোপ তার স্থলে ১৩ মাস দায়িত্ব পালন করে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ৬:৪৭)
  • ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯