ষড়যন্ত্রকারীরা কোথায়ও অবস্থান করতে পারবে না-চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউসুফ গাজী


চাঁদপুর রিপোটার-আগামী ১৭ অক্টোবর চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করার লক্ষ্যে এবং সাংগঠনিক কর্মকাণ্ড গতিশীল করাসহ বিভিন্ন বিষয় নিয়ে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে চাঁদপুর জেলা ছাত্রলীগের জরুরি সভা অনুষ্ঠিত হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিয়াজীর সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও আসন্ন জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউসুফ গাজী বলেন, এই নির্বাচন হলো আওয়ামীলীগের। এই নির্বাচন হলো শেখ হাসিনার। নির্বাচন হলো একটি যুদ্ধ। বঙ্গবন্ধুর সেই আমল থেকেই ষড়যন্ত্র চলছেই। আর ষড়যন্ত্র চলবেই। যারা ষড়যন্ত্র করছে তাদের থেকে সর্তক থাকতে হবে। আমরা যদি মাঠে থাকি তাহলে ষড়যন্ত্রকারীরা কোথায়ও অবস্থান করতে পারবে না। আপনারা দলের মনোনয়ন চাইবেন, না পেলে বিদ্রোহ করবেন। তা হবে না। ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবকলীগের পুরো জেলায় বিভিন্ন ইউনিটে ২৭ হাজার রেজিস্টার নেতাকর্মী রয়েছে। তাহলে ১২শ ৭৫ ভোটের জন্য প্রতি ভোটে ২৫ জন নেতাকর্মী রয়েছে। তাহলে ভোটাররা কথা কেন শুনবে না।

তিনি আরও বলেন, ব্যক্তি ইউসুফ গাজী কারো পছন্দ নাও হতে পারে। কিন্তু শেখ হাসিনার মনোনিত ইউসুফ গাজী সকলের। আওয়ামীলীগের ক্ষতি আওয়ামীলীগই করে। আপনারা দলের মনোনয়ন চাইবেন, না পেলে বিদ্রোহ করবেন। তা হবে না।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর পৌর মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, এড. মজিবুর রহমান ভূঁইয়া, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, উপদেষ্টা সদস্য এস এম সালাউদ্দিন, উপ-দপ্তর সম্পাদক অ্যাড. রনজিত রায় চৌধুরী, কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, পৌর আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) রাধা গোবিন্দ গোপ, মহিলা আওয়ামী লীগ আহ্বায়ক মাসুদা নুর খান, পৌর ছাত্রলীগ সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম র‌বিন পাটওয়ারী, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান সাদ্দাম, কচুয়া উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক সালাউদ্দিন সরকার, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুল্লাহ হিল বাকি, হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক গাজী ইউসুফ মোহন, হাজীগঞ্জ পৌর ছাত্রলীগ সভাপতি সোহেল ভূইয়া, সাধারণ সম্পাদক মেহেদি হাসান রাব্বি, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান মামুন ও কলেজ ছাত্রলীগ সভাপতি সোহেল হোসেন প্রমুখ।

এ সময় ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, কেউ যদি কালো টাকা নিয়ে ভোটারদের কাছে যায়, আপনারা তা শুনেন। তাহলে সাথে সাথে সে টাকা কেড়ে নিয়ে খেয়ে ফেলবেন। যদি আমরা শেখ হাসিনার মনোনিত ইউসুফ গাজী কে নির্বাচিত করতে না পারি, তাহলে আগামী সংসদ নির্বাচনে আমাদেরকে চরম মূল্য দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (বিকাল ৪:৪৫)
  • ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১