হাইমচরের নীলকমল ইউপির সাবেক চেয়ারম্যান ডাকাতি মামলায় গ্রেপ্তার

 

নাঈম মিয়াজী :
চাঁদপুরের মতলব উত্তরে ডাকাতি মামলায় সালাহউদ্দিন সরদার আটক হয়েছে। ১৭ সেপ্টেম্বর শনিবার দুপুরে তাকে আটক করে মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ি। নৌ পুলিশ জানায়, পূর্বের মামলা নং-৩/১৩৮(০২-০৭-২০২১)। মামলার বাদী ভুক্তভোগী ট্রলার মালিক সাদ্দাম।
জানা যায়, ওই মামলার অন্যতম আসামী সোহাগ বেপারী আটকের পর স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে মোট ৮/১০ এর মধ্যে ৪র্থ আসামী সালাহউদ্দীনকে আটক করা হয়। আটক এই আসামী সালাহউদ্দীন চাঁদপুরের হাইমচরের কামাল সরদারের ছেলে এবং নীলকমল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্বে রয়েছেন।
এসব তথ্য জানিয়ে মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুনিরুজ্জামান বলেন, সালাহউদ্দিন সরদার কে কিছুক্ষন আগে ডাকাতি মামলায় আটক করি। তাকে আমরা আইনগত প্রক্রিয়া শেষ করে আদালতে প্রেরণ করবো।
এখবর পেয়ে হাইমচর নীলকমল ইউপির জনগনের মাঝে কৌতহল বিরাজ করছে। তারা বলছে সালাউদ্দিন চেয়ারম্যান ক্ষমতার দাপট দেখিয়ে এলাকায় বহু অন্যায় অত্যাচার করছে। অবৈধভাবে জায়গা দখলসহ অনেক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এতদিন কেউ মুখ খুলে বলতে সাহস পায়নি। আজ তাকে আটকের পর মানুষ আস্তে আস্তে বলতে শুরুছে।আবার কেউ কেউ পুলিশকে বাহাবা দিয়েছেন এবং আইনের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।
এ বিষয়ে চাঁদপুর নৌ-পুলিশের উপ-পরিদর্শক বাবুল বালা বলেন, তাকে আটকের পর মানুষের মাঝে স্বস্তি ফিরেছে। অপরাধী যেই হোক আমরা তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করবো।

 

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (বিকাল ৫:২৭)
  • ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১