পিরোজপুর জেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটিতে একমাত্র যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা

 

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুর জেলা বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি। এতে একমাত্র যুগ্ম আহবায়ক করা হয়েছে জেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজ উদ্দিন রানাকে। রোববার (১৮ সেপ্টেম্বর) রাতে বিএনপির কেন্দ্রীয় কমিটির দফতরের দায়িত্বে থাকা সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটি ঘোষণার পর থেকে একের পর এক বিএনপির অঙ্গ সংগঠন থেকে নবগঠিত কমিটির যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানাকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন দলীয় নেতাকর্মীরা। নবগঠিত কমিটির যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা দির্ঘদিন ধরে বিএনপির রাজনীতির সাথে জড়িত তিনি জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

নবগঠিত কমিটির যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা বলেন, কেন্দ্রিয় বিএনপি তৃনমূলের নেতাকর্মীদের মূল্যায়ন করেছে। তিনি বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। আগামী দিনে যে কোন আন্দোলন সংগ্রামে জেলা বিএনপির পাশে থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের যে কোন নির্দেশনা বাস্তবায়নে কাজ করে যাবো।

পূর্ণাঙ্গ আহবায়ক কমিটির অন্য সদস্যরা হলেন এলিজা জামান, এমডি লিয়াকত আলী শেখ বাদশা, নজরুল ইসলাম খান, ফখরুল আলম, মহিউদ্দিন মল্লিক নাসির, সৈয়দ সাব্বির আহমেদ, আহম্মেদ সোহেল মঞ্জুর সুমন, এমদাদুল ইসলাম শানু, শেখ শহিদুল্লাহ শহী, সাইদুল ইসলাম কিসমত, রুহুল আমিন দুলাল, ছরোয়ার হোসেন হাওলাদার, এস এম আহসান কবীর, মির্জা জহরুল হক, মো. নাদির খান রাজু, মো. মিজানুর রহমান দুলাল, কে এম সাখাওয়াত হোসেন, ওয়াহিদুজ্জামান ওয়াহিদ, হাসানুল কবীর লীন, এইচ এম দ্বীন মোহাম্মাদ, মো. শামীম মিয়া মৃধা, আনোয়ারুল ইসলাম পলাশ, রফিকুল ইসলাম বাবুল, কেএম হুমায়ন কবির, কামরুজ্জামান চান, আব্দুস ছালাম শেখ, মো. জাকির হোসেন, এনামুল হক, আবু হাসান খান, কাজী আনিসুর রহমান, গাজী ওয়াহিুজ্জামান জাকির, আবু বকর সিদ্দিকী বাদল, মাসুদ রানার পলাশ, আকতার হোসেন রিপন, অমর চন্দ্র মিস্ত্রি, জাকির হোসেন রোকন ও আকতারুজ্জামান শেখ রাহাদ।

উল্লেখ্য, এর আগে গত ১৫ এপ্রিল জেলা বিএনপির সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ আলমগীর হোসেনকে আহবায়ক, গাজী ওয়াহিদুজ্জামান লাভলুকে সদস্য সচিব এবং আবুল কালাম আকনকে সিনিয়র সদস্য করে তিন সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১২:৩৯)
  • ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ