৫ বছরে এলাকায় কাঙ্খিত উন্নয়ন করেছি। আবারও দোয়া ও সমর্থন চাই – নকলায় রুমান

জাহাঙ্গীর হোসেন, শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান বলেছেন গত ৫ বছরে আপনাদের পাশে থেকে এলাকায় কাঙ্খিত উন্নয়নের মাধ্যমে আপনাদের সেবা করেছি। জনদুর্ভোগ কমাতে সেঁতু, কালভার্ট, রাস্তাঘাট বানিয়েছি। শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসা, গোরস্থান, শ্মশান, মন্দির, গীর্জাসহ  বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে আর্থিক সহায়তা দিযেছি। করোনাকালীন সময়ে দু:স্থ, অসহায় ও কর্মহীন মানুষের মুখে খাবার তুলে দিযেছি। তাদের পাশে দাঁড়িয়েছি। ঈদ ও পূজাপার্বণে সহায়তা দিয়েছি। পঙ্গু, অসচ্ছল ও দরিদ্র রোগীদের চিকিৎসা সহায়তা দিয়েছি। তাই আবারও আপনাদের ভোটে নির্বাচিত হয়ে উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে চাই।
রুমান ২০ সেপ্টেম্বর মঙলবার সন্ধায় শেরপুরের নকলায় স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গণে স্থানীয় ভোটারদের সাথে মতবিনিময়কালে তাঁর বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন অপেক্ষা করুন। আগে মার্কাটা পেয়ে নেই। তারপর দেখবেন কম করে হলেও ৬০০ জন ভোটার  আমাকে সমর্থন দিবে ইনশাহআল্লাহ।
গৌড়দ্বার ইউনিয়ন পরিষদের ওয়ার্ড  মেম্বার ও প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়ার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন গণপদ্দী ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য শাহ রফিকুল আলম তারেক, উরফা ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য আব্দুল জলিল প্রমুখ।
এসময় উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মনির হোসেন, নকলা ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য ইয়াজত আলী, নকলা পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর জরিপ উদ্দিন ও সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর জমিলা খাতুন সহ স্থানীয় ও বিভিন্ন উপজেলা থেকে আগত ভোটারগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সন্ধ্যা ৬:১৬)
  • ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১০ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮