চাঁদপু‌রে আর্ন্তরজা‌তিক বিশ্ব শা‌ন্তি দিবস পালন

মোঃ মুছা তপদারঃ
আর্ন্তরজা‌তিক বিশ্ব শা‌ন্তি দিবস উপল‌ক্ষে চাঁদপু‌রে বৃক্ষ‌রোপন ও শা‌ন্তির বার্তা প্রদা‌নের মাধ্য‌মে “মেসেঞ্জার অফ পিস টিম বাংলাদেশের লোকাল কো-অ‌র্ডি‌নেটর” তত্ত্বাবধানে, চাঁদপুর জেলা স্কাউটস এবং জেলা রোভার কতৃর্ক আ‌য়ো‌জিত, শান্তির প্রতিক পায়রা অবমুক্ত করন, বৃক্ষ‌রোপন, শান্তির বার্তা প্রদান, শান্তির র‍্যলির মাধ্যমে শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ, বই বিতরন করা এর পাশাপাশি আরো বিভিন্ন কর্মসূ‌চি পা‌লিত হ‌চ্ছে।

২১ই সে‌প্টেম্বর রোজ বুধবার ‌বেলা ৪:০০ ঘ‌টিকায় চাঁদপুর জেলা রোভার কার্যালয় প্রঙ্গ‌নে কার্যক্রম‌টি প‌রিচা‌লিত হয়।

উক্ত অনুষ্ঠ‌ানে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, মোহাম্মদ তা‌নিম ইসলাম, সহ-সভাপ‌তি শহীদ জা‌বেদ মুক্ত স্কাউট গ্রুপ।
‌বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, মোঃ সাইফুল ইসলাম, ইউ‌নিট লিডার, শহীদ জা‌বেদ মুক্ত স্কাউট গ্রুপ।

এছাড়‌া ও উক্ত অনুষ্ঠা‌নে উপ‌স্থিত সদস্যদের মো‌সেঞ্জার অব পিস সম্প‌র্কে অবগত করা হয়, আই ডি পি ক‌মি‌টেড ফ‌টো‌শেসন করা হয়, পিস ডে ও (বর্ণবা‌দীতা দুর ক‌রে শা‌ন্তি প্র‌তিষ্ঠা) থিম সম্প‌র্কে ধারনা প্রদান সহ বি‌ভিন্ন কর্মসূ‌চি পালন করা হয় ।

এ সময় আ‌রো উপ‌স্থিত ছি‌লেন, বাবুবহাট স্কুল এন্ড কলেজ এর স্কাউট ও রোভার ১৩ জন, বিএসডিআই ৮ জন, আল- আমিন একাডেমি স্কুল এন্ড কলেজের ৫ জন রোভার ও
শহীদ জাবেদ মুক্ত স্কাউট এর ১৯ জন সদস্য সহ প্রমুখ।

মোহাম্মদ ফ‌াইয়াজ আহা‌ম্মেদ ও মিয়া মোহাম্মদ জোবা‌য়ের সদস্য শহীদ জা‌বেদ মুক্ত স্কাউট গ্রুপ এর সঞ্চালনায় ও মোঃ সাইফুল ইসলাম লোকাল কো-অ‌র্ডি‌নেটর মেসেঞ্জার অফ পিস চাঁদপুর জেলা এর সহযোগিতা অনুষ্ঠান‌টি সম্পূর্ন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (বিকাল ৫:২২)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১