জয়পুরহাট জেলা ছাত্রদলের শহীদ জিয়ার ৩৯তম শাহাদাৎ বার্ষিক পালন

ময়না টিভি সংবাদাতাঃ বিএনপির প্রতিষ্ঠাতা  শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে জয়পুরহাটে দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে রান্না করা খাবারের প্যাকেট বিতরণ করেছে জেলা ছাত্রদল।  শনিবার বিকেলে পৌর শহরের তৃপ্তিরমোড়, রেলস্টেশন এলাকায়  দুস্থদের মাঝে এই খাবার প্যাকেট বিতরণ করা হয়।
খাবার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির সহসভপতি অধ্যক্ষ শামছুল হক বলেন, মরহুম রাষ্ট্রপতি জিয়াউর রহমান একজন সফল রাষ্ট্রনায়ক ছিলেন। তিনি ছিলেন মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা ও ক্ষুধামুক্ত বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা। দেশের অন্যতম জনপ্রিয় দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা ও আধুনিক বাংলাদেশের রূপকার। তিনিই জাতির সঙ্কটময় মুহূর্তে বার বার দাঁড়িয়েছেন নির্ভয়ে, মাথা উঁচু করে। স্বাধীনতা যুদ্ধে তার বীরত্বপূর্ণ ভূমিকা ইতিহাসে উজ্জ্বল হয়ে আছে। আজ ৩৯তম শাহাদত বার্ষিকীতে তাকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি।
এসময় জেলা বিএনপির সহসভাপতি আমিনুল ইসলাম বকুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রধান,আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মিজানুর রহমান, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধান, সাধারণ সম্পাদক মোক্তাদুল হক আদনান, ছাত্রদল নেতা রাজিব,রেজভী  উপস্থিত ছিলেন

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সন্ধ্যা ৭:৪৮)
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১