জনতার মুখোমুখি নওগাঁর আত্রাই উপজেলার ৫নং বিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান

 

অন্তর আহমেদ নওগাঁ জেলা প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে ৫নং বিশা ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে সমাস পাড়া ফুটবল মাঠে বিকাল ৩টায় জনতার মুখোমুখি জন প্রতিনিধি অনুষ্ঠানে জনতার মুখোমুখি হন জাতীয় শ্রমীক লীগ, ঢাকা মহানগর উত্তর এর সাংগঠনিক সম্পাদক ও নওগাঁর আত্রাই উপজেলার ৫নং বিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন খাঁন।

ইউনিয়ন বাসী সুত্রে জানাযায়, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোড়া প্রতিক নিয়ে নির্বাচন করে তিনি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. মান্নান মোল্লাকে ৪হাজার ভোটের ব্যাবধানে হারিয়ে বিজয় লাভ করে ০৭ ফেব্রুয়ারি।

তিনি ইউনিয়ন পরিষদে দায়িত্ব গ্রহণ করেন। দায়িত্ব গ্রহণের পর থেকেই তিনি পরিকল্পিত সবুজআয়ন, মাদক মুক্ত, বাল্যবিবাহ প্রতিরোধে কাজ করে চলছেন। তিনি ইউনিয়নের পরিত্যাক্ত রাস্তা ঘাট উন্নয়নে কাজ করছেন। তিনি নিজ উদ্যাগে সমাজের অবহেলিত জনগোষ্ঠীর জন্য কাজ করেছেন।

অনুষ্ঠানে অত্র ইউনিয়নের সচেতন জনগণের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি কথা দিয়েছিলাম অন্যায়, অত্যাচার, চাঁদাবাজ, দুর্নীতি, আমি ইউনিয়নে রাখবো না। আমি কথা রেখেছি আমার ইউনিয়নের এমন কোন সমস্যা নাই। আমার নাম ভাঙ্গিয়ে কেউ চাঁদাবাজি করে আপনার আমাকে জানাবেন। আমি অত্যাচার করতে আসিনি আমি অন্যায় করতে আসিনি আমি দুর্নীতি করতে আসিনি আমি টাকা কামায় করতে আসিনি, আপনারা আমার শিক্ষক আমি ছাত্র আপনারা আমাকে আপনাদের ছেলে মনে করে আমাকে শেখাইবেন। তিনি আরো বলেন, দেশ ডিজিটাল হয়েছে কিন্তু এখনোও বিশা ইউনিয়ন ডিজিটাল হিসাবে গড়ে তুলতে কেউ পারে নাই। আমাদের সবচেয়ে বড় সমস্যা এলাকাতে চলাচলের জন্য কোন ব্রিজ নেই, একটি মানুষ অসুস্থ হয়ে গেলে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়ার মতো কোনো ভালো রাস্তা নেই, ছেলে মেয়েদের খেলার জন্য কোন খেলার মাঠ নেই, কোন ভালো স্কুল কলেজ নেই। আমি রাণীনগর-আত্রাই সংসদ সদস্য মো.আনোয়ার হোসেন হেলাল সাহেব ও প্রশাসনের সাথে কথা বলেছি আমার ইউনিয়নের সমস্যা গুলো নিয়ে তাঁরা দ্রুত সমস্যা সমধানের আশ্বাসদিয়েছেন, তার সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী আপনি আমাদের মা আপনাকে আমাদের ইউনিয়নের সর্বস্থরের জনগণের প্রতিনিধি হিসেবে বলতে চাই আপনি আমাদের চলাচলের জন্য ব্রীজ ও রাস্তা ঘাট উন্নয়নে নজর দিবেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (বিকাল ৪:৫৪)
  • ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই শাবান, ১৪৪৫ হিজরি
  • ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯