May 23, 2022, 2:42 pm

News Headline :
পলাশে উন্নতজাতের গাভী লালন-পালন বিষয়ে প্রশিক্ষণ নীলকমল ইউপি চেয়ারম্যানের পরিবারের বিরুদ্ধে গৃহকর্মীকে মারধরের অভিযোগ মিথ্যা ও বানোয়াট। ফুলবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে শিবনগর দল বিজয়ী। চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  লিটনের পর মুশফিকের দুর্দান্ত সেঞ্চুরি কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদকের উদ্ধত্যপূর্ণ, অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে কচুয়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ চাঁদপুরে ৮ কেজি গাঁজা সহ আটক ২ নরসিংদী রেলস্টেশনে তরুণী হেনস্তাকারী ৩ দিনের রিমান্ডে নরসিংদীতে দূর্ঘটনার কবলে গণস্বাস্থ্য কেন্দ্রের ত্রাণবাহী গাড়ি

সদ্যোজাত মেয়েকে নিয়ে মিথিলা!

যমুনা নিউজ বিডিঃ বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা নিয়মিত কলকাতায় কাজ করছেন। শিগগিরই তাকে দেখা যাবে পশ্চিমবঙ্গের দর্শকপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জির বিপরীতে। ‘আয় খুকু আয়’ নামের সিনেমায় দু’জনকে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। শনিবার (০৭ মে) প্রথমবার সিনেমাটির প্রকাশ হয়েছে সিনেমাটির টাইটেল গান। যেখানে প্রথমবার স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা গেছে প্রসেনজিৎ ও মিথিলাকে। শুধু তাই নয়, সদ্যোজাত মেয়েকে নিয়েও হাজির এই অভিনেত্রী। গানের ভিডিওতে আরো দেখা যায়, সাদামাটা লুকে স্নিগ্ধ মিথিলা। কখনো তিনি ছোট মেয়েকে ঘুম পাড়াচ্ছেন, কখনো তাকে দুলিয়েছেন দোলনায়। এই মেয়েকেই পরে একা হাতে বড় করবেন প্রসেনজিৎ। কেন এমনটি ঘটবে সেই গল্প গানের দৃশ্যে রহস্যই রেখে দিয়েছেন নির্মাতা।

গানটি প্রকাশ্যে আসার পর প্রশংসায় ভাসছেন মিথিলা। দর্শকরা বলছেন, প্রসেনজিতের স্ত্রী হিসেবে দারুণ মানিয়েছে তাকে। মিথিলার অভিনয় নিয়ে প্রসেনজিৎ বলেন, ‘ছোট চরিত্রে হলেও দর্শকের মনে গভীর ছাপ রেখে যাবেন মিথিলা। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা ভীষণ ভালো। প্রচণ্ড শক্তিশালী অভিনেত্রী। ছোট চরিত্রে অভিনয় করে মিথিলা তা প্রমাণ করেছেন। আমি তার আগের কাজও দেখেছি। মিথিলা সত্যিই প্রতিভাময়ী। ’ ‘আয় খুকু আয়’ সিনেমাটি নির্মাণ করেছেন সৌভিক কুণ্ডু। এতে প্রসেনজিৎ ও মিথিলা ছাড়াও আরো অভিনয় করেছেন দিতিপ্রিয়া, সোহিনী সেনগুপ্ত, শঙ্কর দেবনাথ প্রমুখ। এ সিনেমাটি আগামী ২৭ মে সিনেমাটি মুক্তি পাবে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD