ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানার জন্মদিন সেলিব্রেশনে বিজয়ী

 

স্টাফ রিপোর্টার:
চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বিজয়ী এর এডভাইজার আবিদা সুলতানার
শুভ জন্মদিন উপলক্ষে বিজয়ী এর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খানসহ বিজয়ী এর সদস্যবৃন্দ ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

বিজয়ী এর এডভাইজার আবিদা সুলতানা জন্মদিন উপলক্ষে বিজয়ী এর উদ্যোগে সন্ধ্যা ৭ টায় আবিদা সুলতানার বাসায় কেক কর্তন, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কেক কেটে ভাইস চেয়ারম্যান  আলোচনা সভায় নারী উদ্যোক্তাদের উদ্দ্যেশে বলেন – আজকের এই সারপ্রাইজ পোগ্রামে আমি সত্যিই মুগ্ধ। বিজয়ী এর ভালবাসায় আমি সিক্ত। চাঁদপুরে বিজয়ী নারী উন্নয়ন সংস্থা এর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান  নারীদের জন্য এক আশার আলো। নিজ উদ্যোগে নারীদের স্বাবলম্বী করার মত এমন মহৎ কাজ ব্যক্তিগতভাবে আর কেউ করে কি না আমার জানা নেই ।

নারী উদ্যোক্তাদের জীবনে বাধা রয়েছে এর মধ্যে প্রশিক্ষন অন্যতম সমস্যা।  তাদের হাতে-কলমে প্রশিক্ষণ প্রয়োজন, যার দায়িত্ব এখন নিয়েছে বিজয়ী। প্রশিক্ষন না হলে ব্যবসা শুরুর পর নানা ধরনের সমস্যায় পড়তে হয়। এর সঙ্গে আছে সামাজিক বাধা, যদিও এটা আগের চেয়ে অনেক কমেছে, যার জন্য অন্যতম ভূমিকা রেখেছেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা । পারিবারিক ও সামাজিকভাবে দৃষ্টিভঙ্গির পরিবর্তন হয়েছে।

আজকে আমার জন্মদিনে আমার কাছে আরেকটি খুশির সংবাদ হল একনেকে চাঁদপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের অনুমোদন পাওয়া।মহান আল্লাহ্ রাব্বুল আলামীনের কাছে শুকরিয়া, কৃতজ্ঞতা ও ধন্যবাদ  জানাই আমাদের মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি ও বঙ্গবন্ধুকন্যার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি যাদের জন্য চাঁদপুরবাসীর আশা পূরন হলো।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৬:০৮)
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০