চাঁদপুরে জনপ্রিয়তায় এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা মুন্না

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন বালিয়া ইউনিয়ন পরিষদের দুই বারের সাবেক সফল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম রাজ্জাকুল হায়দার খান সিমুর জৈষ্ঠ্য কন্যা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা মুন্না।
উপজেলার বিভিন্ন হাট-বাজারে গিয়ে কুশল বিনিময় করছেন ভোটারদের সাথে। হোটেল-রেস্টুরেন্ট, পাড়া মহল্লায় প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন তিনি।
প্রতিদিনই উপজেলার কোনো না কোনো এলাকায় নেতাকর্মী ও কর্মী সমর্থকদের সাথে নিয়ে গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।
উন্নয়নের ধারা অব্যহত রাখতে ও নারী অধিকার নিশ্চিত করতে তার নির্বাচনী এলাকায় দোয়া চান। তিনি নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে।
চাঁদপুর সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুই জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করবেন বলে শোনা যাচ্ছে। তার মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন রেবেকা সুলতানা মুন্না।
তিনি বলেন, আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম রাজ্জাকুল হায়দার খান সিমু চেয়ারম্যান এর হাত ধরেই রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে জনগণের সেবা করার দৃঢ় প্রত্যয় নিয়ে আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমি চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ২০০৪ সালে প্রানী বিজ্ঞান বিষয়ে বি.এস.সি অনার্স সম্পন্ন করি। শিক্ষাজীবনে আমি তখন কলেজ ছাত্রলীগের কমনরুম বিষয়ক সম্পাদক ছিলাম। ১৯৯৬ সাল থেকে রাজনৈতিক কর্মকান্ডে সম্পৃক্ত থেকে জাতীয় সহ বিভিন্ন নির্বাচনে সক্রিয় ভূমিকা পালন করেছি।
তিনি আরো বলেন, চাঁদপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনির নেতৃত্ব বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বিনির্মানে চাঁদপুর সদরকে একটি মডেল উপজেলা করতে সকলের কাছ থেকে দোয়া ও সমর্থন আশা করছি।
অপরাধমুক্ত সমাজ গঠনে ও নারীর অধিকার নিশ্চিত করতে তিনি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা চান এবং তাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে দোয়া ও ভোট কামনা করেন। তিনি নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ৭:১৩)
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১