তীব্র তাপদাহে এপেক্স ক্লাব চাঁদপুরের উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

চাঁদপুর প্রতিনিধি।। আজ (বৃহস্পতিবার) এপেক্স ক্লাব অব চাঁদপুরের উদ্যোগে তীব্র গরমে পথচারীদের সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষকে পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে।

তীব্র তাপদাহে রিকশা চালক, পথচারী থেকে শুরু করে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ জনকে এপেক্স ক্লাব অব চাঁদপুরের পক্ষ থেকে পানি ও খাবার স্যালাইন বিতরণকালে ক্লাব প্রেসিডেন্ট এপেঃ শেখ মহিউদ্দিন রাসেল বলেন, আমরা এই উত্তপ্ত গরমে পথচারীদের মাঝে একটু স্বস্তি দিতে পেরে অনেক ভালো লাগছে এবং নিজেদেরকে সেবার কাজে নিয়োজিত রাখতে পারে সত্যিই আমরা আনন্দিত।

আমরা সকলের দোয়া কামনা করছি, যেন সামনে ভবিষ্যতে আরো ভালো সেবা দিয়ে এগিয়ে যেতে পারি, সমাজের উপকারে আসতে পারি এবং সমাজের মানুষের জন্য আরো ভালো কিছু করতে পারি
সেই প্রত্যাশা ব্যক্ত করছি।

এসময় পানি ও খাবার স্যালাইন বিতরণ কালে উপস্থিত ছিলেন, পিডিজি এপেঃ এডঃ জাকির হোসেন ফয়সাল, ক্লাব প্রেসিডেন্ট শেখ মহিউদ্দিন রাসেল, সাধারণ সম্পাদক এপেঃ এডঃ কামাল উদ্দিন, পিপি এপেঃ এডঃ আবুল কালাম আজাদ, পিপি এপেঃ এডঃ এমরান হোসেন, পিপি এপেঃএডঃ হারুন অর রশীদ,জুনিয়র ভাইস প্রেসিডেন্ট এপেঃ এডঃ আঃ কাদির,সার্ভিস ডিরেক্টর এপেঃ এডঃ শাহাদাত হোসেন,এপেঃ এডঃ হাসানাত প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (বিকাল ৫:৫৭)
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১