অধ্যক্ষের নেমপ্লেট ভাংচুর করলো প্রভাষক ঃ সাংবাদিকদের উপর চাড়াও

শাহিনুর ইসলাম প্রান্ত,
লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা সরকারী আলিমুদ্দিন কলেজের সদ্য বিদায়ী ভারপ্রাপ্ত অধ্যক্ষ সামছুল হকের নেমপ্লেট ভাংচুর করেছেন ওই কলেজের জাকির হোসেন নামে এক প্রভাষক। বৃহস্পতিবার দুপুরের পর ওই কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।
 
কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ কর্মকর্তা কর্মচারীরা ওই ঘটনায় অভিযুক্ত শিক্ষক জাকির হোসেনের বিচার দাবী করেছেন।


জানা গেছে, হাতীবান্ধা সরকারী আলিমুদ্দিন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সামছুল হক গত ৪ সেম্পেম্বর অবসরে চলে যান। বৃহস্পতিবার ওই কলেজের গনিত বিভাগের বিভাগীয় প্রধান আজিজুল হক ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসাবে দায়িত্ব গ্রহন করেন। এ সময় হঠাৎ করে ক্ষিপ্ত হয়ে ওই কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক জাকির হোসেন সাবেক অধ্যক্ষ সামছুল হককে গালিগালাজ করে তার দুইটি নেমপ্লেট ভাংচুর করেন।

তবে ভাংচুরের অভিযোগ অস্বীকার করে জাকির হোসেন বলেন সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষের সাথে তার বেশ কিছু দিন ধরে মনমালিণ্য চলছে।

বৃহস্পতিবার সন্ধ্যার পর এ বিষয়ে খবর নিতে কলেজ ক্যাম্পাসে গেলে ওই কলেজর গোলাম মোস্তফা নামে একজন শিক্ষক উপস্থিত সাংবাদিকদের উপর চড়াও হয়ে উঠেন।

ওই কলেজের শিক্ষক সমিতির সম্পাদক আনিছুর রহমান বলেন বিষয়টি দুঃখজনক। আমরা আগামী শনিবার শিক্ষক সমিতির জরুরী বৈঠক ডেকেছি। তার বিষয়ে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
 

হাতীবান্ধা সরকারী আলিমুদ্দিন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আজিজুল হক বলেন, ঘটনা জানার পর পরেই আমি শিক্ষকদের সাথে কথা বলেছি। জাকির হোসেন নামে ওই শিক্ষক কাজটি মোটেও ঠিক করেন নাই। আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করবো।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ১২:০৩)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১