বিজয়ী” এর উদ্যোগে ৫০ জন নারীকে ফ্রি ফ্লোরাল জুয়েলারী প্রশিক্ষন প্রদান

স্টাফ রিপোর্টারঃ
চাঁদপুরের সরকার নিবন্ধিতিত প্রথম প্রশিক্ষন বেইজ নারী সংগঠন “বিজয়ী” এর উদ্যোগে ৫০ জন নারীকে ফ্রিতে ফ্লোরাল জুয়েলারী এর বেসিক প্রশিক্ষন করানো হয়।
অদ্য ২৭শে নভেম্বর রবিবার  বিকাল ৩ ঘটিকায় চাঁদপুর সাহিত্য একাডেমীতে চাঁদপুরে নারী উদ্যোক্তাদের সাবলম্বী করতে চাঁদপুরের প্রথম সরকার নিবন্ধিতিত ট্রেনিং বেইজ নারী সংগঠন “বিজয়ী” নারী উন্নয়ন সংস্থা এই প্রশিক্ষন প্রদান করেন।
বেসিক কোর্সটি প্রশিক্ষন প্রদান করেন ইউ এইচ ফ্যাশন এর ব্যবস্থাপনা পরিচালক ও বিজয়ী  এর ট্রেজারার উম্মে হানী।
বিজয়ী” এর উদ্যোগে “বিজয়ী তৈরিতে বিজয়ী”- এই স্লোগানে ফ্রি প্রশিক্ষন কর্মশালাটি বিজয়ীর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান সভাপতিত্বে পরিচালনা করেন বিজয়ীর মডারেটর তাহমিনা মীম।
বিজয়ীর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান আজকের ট্রেইনার উম্মে হানী এবং উপস্থিত ট্রেইনিদেরসহ বিজয়ীর সকল সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন- তানিয়া খান আরও বলেন করোনার সময় ২০২০ সাল থেকে বিজয়ী এর উদ্যোগে প্রথম অনলাইন বেইজ ট্রেনিং শুরু করি এবং করোনার প্রকোপ কমে আসায় জীবনযাত্রা স্বাভাবিক হওয়ায় এখন আমরা অফলাইনে হাতে কলমে কাজ শিখানো আরম্ভ করি। আলহামদুলিল্লাহ বিজয়ী দীর্ঘ ২ বছর নারীদের জন্য কাজ করে সরকারি নিবন্ধিত হয়েছে। ডিসেম্বরে আমাদের এ্যাওয়ার্ড পোগ্রাম সফল করতে সবার সহযোগিতা ও পরামর্শ চাই, আর এই ট্রেনিং গুলো সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে যারা সার্বিক ভাবে সহযোগিতা করছেন তাদের কাছে কৃতজ্ঞ। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বিজয়ী ফেইসবুক গ্রুপের ৬০০০+ সদস্য করার জন্য বিজয়ী এর সকল কর্মকর্তা ও একটিভ সদস্যদের।
এ সময় উক্ত প্রশিক্ষনে উপস্থিত ছিলেন -শান্তা ইসলাম, পিয়ারা বেগম, জান্নাতুল ফেরদৌস মিম, সুমাইয়া আক্তার, প্রিয়া রায়,  নিপা সাহা,  মাইশা আক্তার, মুনিয়া আক্তার,  সাথী আক্তার,  সুবর্ণা সুলতানা,  ইতি আক্তার, আর্নী আফরোজ শর্মী, ফারহানা জাহান সিফা,  ফাতেমা আক্তার, রিংকি হাওলাদার,  মেহজাবিন মারিফা, নুসরাত জাহান,তানজিলা জাবা,মুশফিকা পাটোয়ারী, পূজা মনি দাস,নুসরাত জাহান সোহানা,তৃষা ভৌমিকা,রোকসানা বেগম, উম্মে হাবিবা, সাদিয়া আক্তার সুলতানা, মরিয়ম আক্তার, কাশনুর কবির রিয়া, উম্মে তাসলিমা, জান্নাত আঃ( লিলি), রোকসানা আক্তার, ঘুমাইয়া, শান্তা আক্তার, সুলতানা দিল আফরোজা, আফসানা আক্তার, তানিয়া আক্তার, রেহানা ঝুমুর, সুমাইয়া জুই,ফাতেমা, মনিরা আক্তার, সামিয়া, ইসরাত জাহান,শারমিন আক্তার, মিথিলা আক্তার, সুচনা আক্তার, তাসলিমা বেগম,মরিয়ম আক্তার, উম্মে খাদিজা, বাসনাআক্তার শেফা,জান্নাতুল মরিয়ম, জিদনী,শাহনাজ বেগম,তন্নি আফরিন, সালমা আক্তার, ফাতেমা বেগম,সীমা খান,চয়নিকা ওসমান,হালিমা আক্তার নীলা,সালেহা আক্তার, তাহমিনা মীম,তানজিলা রহমান ইলা,সামিয়া খান, ফাতেমা খন্দকার কাসপি, আফসানা খন্দকার বিথি, জাহানারা খন্দকার নেহা, সালমা খন্দকার পুষ্প। বিজয়ীর মডারেটর কবি ফয়েজ খান, সালাউদ্দিনসহ  সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (বিকাল ৫:২১)
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০