অপহৃত উদ্ধার-২, লাখ মুক্তিপণ ছাড়া

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি:

র‌্যাব-১৫ এর সিপিএসসি কর্তৃক ৪লাখ মুক্তিপণ ছাড়া অপহৃত ২জন উদ্ধার। কক্সবাজার জেলার সদর থানাধীন খুরুশকুল পাহাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে দুইজন অপহৃত ভিকটিমকে উদ্ধার করেছে।

১৮ মার্চ বিকেল সাড়ে ৪টায় সদর থানাধীন নয়াপাড়া খুরুশকুল ইউনিয়নের২নং ওয়ার্ডস্থ ডেইলপাড়া নামক পাহাড়ী এলাকায় অভিযানে ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয়।
র‍্যাব সূত্রে জানা যায়,জনৈক মোস্তাক আহামদ (৫১) এর অভিযোগে তার ছেলে আরাফাত মিয়া (২১)পেশায় একজন শ্রমিক। গত ১৪মার্চ সকালে ঈদগাও থানাধীন ইসলামপুর ইউনিয়নের পূর্ববামনকাটা হতে ঈদগাঁও স্টেশনে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। কিন্তু দিন শেষে রাতে বাড়ি না ফেরায় পরিবার আত্নীয়স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে কোন সন্ধান পাওয়া যায় নি। তার পরিবার ঈদগাঁও থানায় একটি সাধারন ডায়রী করেন। পরবর্তীতে ভিকটিমের নম্বর হতে তার পরিবারের মোবাইল নম্বরে জানায় যে,তার ছেলে অপহৃত হয়েছে এবং মুক্তিপণ বাবদ-৪,০০,০০০/- (চার লক্ষ) টাকা দাবি করে।

এছাড়া মুক্তিপণ না দিলে ভিকটিমকে প্রাণে হত্যা করার হুমকিসহ বিভিন্নরকম ভয়ভীতি প্রদর্শন করতে থাকে। বিষয়টি র‌্যাব-১৫,অবগত হওয়ার সাথে সাথে অপহৃত ভিকটিমকে উদ্ধারসহ অপহরণকারীদের ধরতে
আভিযানিক দল বিভিন রকম গোয়েন্দা কার্যক্রম শুরু করে।

উল্লেখ্য যে,অভিযান চলাকালীন সময়ে ঘটনাস্থল হতে জনৈক আতাউল্লাহ(২১) নামক অপর একজন অপহৃত ভিকটিমকেও উদ্ধার করা হয়।

ভিকটিমদ্বয়কে উদ্ধার করে স্ব স্ব পরিবারের নিকট হস্তান্তরপূর্বক অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে অভিভাবকদের পরামর্শ প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৯:৫৮)
  • ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১