তানোরে মাদক সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ প্রতিরোধে ওসির সফলতা

 

তানোর প্রতিনিধি: তানোর থানার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়ার ব্যাপক প্রচেষ্টায় বর্তমানে তানোর থানা জুড়ে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ, বাল্যবিবাহ, আত্মহত্যা, ইভটিজিং,সড়ক দূর্ঘটনা প্রতিরোধ বিরোধী প্রচারের মাধ্যেমে অনেকটায় সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছেন। ওসি কামরুজ্জামান মিয়ার এমন গণমানুষের মধ্যে সচেতনতা গড়ে তুলতে ব্যতিক্রমী গুরত্বপূর্ণ উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছেন সচেতন মহল।

জানা গেছে, জেলা পুলিশ সুপারের দিকনির্দেশনায় তানোর থানার প্রতিটি হাটে ঘাটে,পাড়া মহল্লায় লিফলেটের মাধ্যমে মাদক সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ,আত্মহত্যা, ইভটিজিং, সড়ক দূর্ঘটনা প্রতিরোধে সাধারন মানুষকে সচেতন করে তুলতে ব্যাপক তাকে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তানোর থানা পুলিশ।
জেলা পুলিশ সুপারের এমন নির্দেশে দিনরাত তানোর থানার ওসি কামরুজ্জামান মিয়া উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডসহ স্কুল,কলেজ,মাদ্রাসা গুলোতে সপ্তাহের প্রায় দিন সাধারন জনগণকে উঠান বৈঠকের মাধ্যমে মাদক,জঙ্গিবাদ,বাল্যবিবাহ,ইভটিজিং,সড়ক দুর্ঘটনা, আত্মহত্যার বিষয় গুলো নিয়ে সচেতন করতে ও কি ভাবে প্রতিরোধ করতে হবে তা নিয়ে প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

ফলে বর্তমান তানোরে অপরাধীদের কাছে আতংকের নাম তানোর থানার পুলিশ হয়ে দাড়িয়েছে। তানোর থানার নিয়মিত মাদক বিরোধী অভিযানে কমেছে মাদকের বিস্তার ভয়াবহতা,জনসাধারণের মধ্যে মিলেছে স্বস্তি। তানোর থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া বলেন, পুলিশ হচ্ছে জনগণের সেবক,জনগণের বন্ধু, এতে কোন বিকল্প নেই।জীবনের নিরাপত্তা,পরিবারের নিরাপত্তার কথা না ভেবে জনগণের জন্য জীবন দিয়ে কাজ করে যাচ্ছে।তানোরে অপরাধ নির্মুলে জেলা পুলিশ সুপারের দিকনির্দেশনা অনুযায়ী তানোর থানার পুলিশ সারাক্ষণ উপজেলার আনাচে-কানাচে নজর রাখছি। পাশাপাশি জনগণকে সচেতন করতে বাল্য মাদক সন্ত্রাস ও বাল্য বিয়ে প্রতিরোধ করতে ইউনিয়ন, পৌরসভার বিভিন্ন পাড়া মহল্লায় গড়ে তোলা হয়েছে প্রতিরোধ কমিটি। তাই পুলিশকে সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য তানোরের জনসাধারণের উদ্দেশ্যে আহবান জানান তানোর থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া।

 

সারোয়ার হোসেন
০১ মে/২০২৩ইং
০১৭৬০-৮৫৭৯৮৮

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ২:৪৫)
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০