পিরোজপুরে বাস মালিক সমিতির নানা দুর্নীতির ও অনিয়মের বিরুদ্ধে জেলা যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ

 

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুর জেলা বাস,মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সভাপতির বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এবং সমিতির সভায় “বাংলাদেশ জিন্দাবাদ” শ্লোগান দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবলীগ ও জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। আজ বুধবার দুপুরে শহরের টাউন ক্লাব সড়ক থেকে বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু চত্ত্বরে গিয়ে শেষ হয়।

এ সময় সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার আহমেদ সজল সহ জেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, পিরোজপুর জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতিতে বর্তমানে জামায়াত-বিএনপির লোকদের অগ্রাধিকার দেয়া হচ্ছে। জেলার বিভিন্ন সড়কে রোটেশনের নামে বাস মালিকদের কাছ থেকে অবৈধ ভাবে চাঁদ নেয়া হচ্ছে। এছাড়াও সমিতির বিভিন্ন কার্যক্রমে নানা অনিয়ম ও দুর্নীতি করা হচ্ছে। বর্তমানে সমিতির সভাপতি মো: জসীম উদ্দীন খানের পরিবারের প্রায় সকল সদস্য বিএনপির রাজনীতির সাথে জড়িত। তাই তিনি বাসস্টান্ডে জামায়াত-বিএনপির আখড়ার পরিতন করেছে।

তবে এ ব্যাপারে মোবাইল ফোনে ফোন করেও জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি মো: জসীম উদ্দীন খানের সাথে কথা বলা সম্ভব হয়নি। তিনি ফোন রিসিভ করেননি।

পিরোজপুর প্রতিনিধি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৪:৩১)
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০