শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে চাঁদপুরের শাহরাস্তিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

রাফিউ হাসান হামজা: রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ কর্তৃক মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে এবং অবিলম্বে হুমকি দাতা বিএনপি নেতাকে গ্রেফতারপূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে চাঁদপুরের শাহরাস্তিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২২ শে মে(সোমবার)দুপুর ৩ টায় শাহরাস্তির দোয়াভাঙ্গা হতে কালিয়াপাড়া পর্যন্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ আয়োজন করেন উপজেলার পৌর আওয়ামী লীগের সভাপতি আহছান মঞ্জুরুল ইসলাম জুয়েল ও উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ।

প্রতিবাদ কর্মসূচিতে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলার সাবেক সাধারণ সম্পাদক ও মেয়র মোশাররফ হোসেন পাটোয়ারী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাহফুজুল কবির, শাহরাস্তি পৌর যুবলীগের আহবায়ক রেজাউল করিম বাবুল, ছাত্রলীগের সাবেক উপজেলা সভাপতি ও জেলা সহ সভাপতি ইমদাদুল হক মিলন, ছাত্রনেতা ইমরান মনির, আব্দুল কুদ্দুসসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

এসময় শাহরাস্তি থানার অন্তর্গত বিভিন্ন ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, তাঁতীলীগ, মৎস্যজীবী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, রাজশাহীতে জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ গত ১৯ মে সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেপ্তার বন্ধ, সরকারের দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবির সমাবেশে প্রধানমন্ত্রীকে কবরস্থানে পাঠাবেন বলে ওপেন হুমকি দেন। এতে সারাদেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা ক্ষোভে ফুঁসছেন। তারই ধারাবাহিকতায় শাহরাস্তি থানা আওয়ামী লীগ রাজপথে নেমেছে। আর প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতাসহ সকল ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে উপজেলা থেকেই আমরা দুর্বার আন্দোলন গড়ে তুলবো।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৪:০৫)
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০